প্রচারণার ব্যস্ততায় প্রতীক নিতে যাননি প্রার্থীরা

আগের সংবাদ

রিটার্নিং কর্মকর্তার কঠোর হুঁশিয়ারি

পরের সংবাদ

সে এক রহস্যময়ী

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: জানুয়ারি ১০, ২০২০ , ৭:০৪ অপরাহ্ণ

প্রায় এক দশক আগে নাট্যনির্মাতা নাহিদ আহমেদ পিয়ালের পরিচালনায় আমাদের জাতীয় কবি কাজী নজরুল ইসলামের একটি বিশেষ নাটক ‘ঘুমের ঘোরে’তে অভিনয় করেছিলেন অভিনেত্রী জাকিয়া বারী মম। দীর্ঘ এক দশক পর আবারো নাহিদ আহমেদ পিয়ালের নতুন নাটকে অভিনয় করতে যাচ্ছেন তিনি। নাটকের নাম ‘সে এক রহস্যময়ী’। বিদেশি গল্পের অনুপ্রেরণায় নাটকটির নাট্যরূপ দিয়েছেন পরিচালক নিজেই। পিয়াল জানান, আগামী ১২ জানুয়ারি মানিকগঞ্জের সিঙ্গাইরে নাটকটির দৃশ্যায়নের কাজ শুরু হবে। মমর বিপরীতে অভিনয় করবেন রওনক হাসান। নাটকে আরো অভিনয় করবেন হারুন অর রশীদ, পল্লী প্রমুখ।

এই নাটকে কাজ করা প্রসঙ্গে জাকিয়া বারী মম বলেন, দেখতে দেখতে একটি ভালো কাজ করার ১০ বছর পেরিয়ে গেছে, ভাবাই যায় না। ঘুমের ঘোরে নাটকটি আমার করা খুব ভালো নাটকের মধ্যে একটি। পিয়াল ভাই একজন গুণী অভিনেতা। তাই তার কাছ থেকে কাজ করার প্রস্তাব পেয়ে বেশ আগ্রহ নিয়েই কাজটি করতে যাচ্ছি। যেহেতু নাটকের কেন্দ্রীয় চরিত্রে আমাকে কাজ করতে হবে, তাই বেশ ভালোভাবে প্রস্তুতি নিয়েই আমি কাজটি করব।

এদিকে এনটিভিতে প্রচার শেষ হয়ে আসছে নজরুল ইসলাম রাজু পরিচালিত মম অভিনীত ‘ঘরে বাইরে’ ধারাবাহিক নাটকটির প্রচার শেষ হয়ে আসছে। গেল সপ্তাহে মম অভিনয় করেছেন আসাদুজ্জামান আসাদের পরিচালনায় ‘বৃষ্টি ধারা’ নাটকের কাজ। এতে মমর বিপরীতে অভিনয় করেন জিয়াউল ফারুক অপূর্ব। এছাড়াও সরদার রোকনের নির্দেশনায় ‘কাতান শাড়ি’ নাটকে তার অভিনয় বেশ প্রশংসিত হচ্ছে। এতে মমর বিপরীতে আছেন জোভান। একটি স্যাটেলাইট চ্যানেলে এরই মধ্যে প্রচার হয়েছে মম ও নিলয় অভিনীত ‘ভ্যাকেন্সি’ নাটকটি।

এসআর