×

জাতীয়

নির্বাচনকে যুদ্ধ হিসেবে নিয়েছেন তাবিথ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ জানুয়ারি ২০২০, ০৬:৩৬ পিএম

নির্বাচনকে যুদ্ধ হিসেবে নিয়েছেন তাবিথ

সংবাদ সম্মেলনে কথা বলছেন তবিথ, ছবি- ভোরের কাগজ।

আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনকে যুদ্ধের সাথে তুলনা করে বিএনপি মনোনীত মেয়র প্রাথী তাবিথ আউয়াল বলেছেন, এই নির্বাচন একটি যুদ্ধ। আপনারা আমার সাথে থাকবেন, যুদ্ধ শেষ না হওয়া পর্যন্ত আপনাদের সামনে থেকে আমি লড়াই করে যাব। এই যুদ্ধে অবশ্যই বিজয় ছিনিয়ে আনবো।

বৃহস্পতিবার (৯ জানুয়ারি) দুপুরে রাজধানীর বাংলামোটর এলাকায় দলের ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন পরিচালনা কমিটির মতবিনিময় সভায় এসব কথা বলেন তাবিথ আউয়াল। এ সময় বিএনপির স্থায়ী কমিটির গয়েশ্বর চন্দ্র রায়, সদস্য বেগম সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, বরকত উল্লাহ বুলু, মো. শাজাহান, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, সহ সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল আউয়াল খান, নিপুন রায় চৌধুরী, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।

তাবিথ বলেন, এটা শুধু বিএনপির নির্বাচন নয় এটা খালেদা জিয়ার মুক্তির আন্দোলন। এই জয় হবে সারাদেশের মানুষের। বিএনপির প্রতি মানুষের জনরায় হবে। তিনি বলেন, গত ৩০ ডিসেম্বরের নির্বাচনে সরকার যে ফলাফল ঘোষণা করুক না কেন জনগণ কিন্তু ধানের শীষ কে সমর্থন দিয়েছে। জনগণের সমর্থন কে এবার আন্দোলনে রূপান্তরিত করার চেষ্টা করতে হবে।

দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে বিএনরি এই মেয়র প্রার্থী বলেন, আমাদের প্রস্তুত থাকতে হবে। প্রস্তুতি নিতে হবে। যেন ভোটের বাক্সে জনরায় নিয়ে আসতে পারি। গণনা পর্যন্ত থাকতে পারি। দ্বিতীয়বারের মত মেয়র পদে বিএনিপর মনোনয়ন পাওয়ায় দলের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেন তাবিথ আউয়াল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App