চটপটি বিক্রেতার ‘অশ্লীলকাণ্ডে’ দিশেহারা মেয়ে-মা

আগের সংবাদ

মাধবপুরে সাজাপ্রাপ্ত ডাকাত গ্রেফতার

পরের সংবাদ

বিচ্ছেদ গুজব নিয়ে মুখ খুললেন মাহি-অপু

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: জানুয়ারি ৯, ২০২০ , ৪:৩৬ অপরাহ্ণ

গত ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন মাহিয়া মাহি। বিয়ের পর সুখী দম্পতিরূপেই দেখা গেছে মাহি-অপুকে। সম্প্রতি স্বামীর সঙ্গে একত্রে দেখা যাচ্ছে না মাহিকে।

এছাড়া ফেসবুকে শেয়ার করা মাহির কোনো ছবিতেও নেই অপু। যার ফলে চলচ্চিত্রপাড়ায় গুঞ্জন উঠেছে অপুর সঙ্গে মাহির বিচ্ছেদ হয়েছে! বিচ্ছেদের গুঞ্জন নিয়ে মাহি বলেন, অপু আমাকে ভালোবাসে, আমি অপুকে শ্রদ্ধা করি এবং এরকম একটা ভালো মানুষকে যে ছেড়ে দিতে চায়, সে হচ্ছে আস্তো একটা বোকা মেয়ে। এরকম একটা শ্বশুরবাড়ি যে ছেড়ে দিতে চায় সেও আস্তো একটা বোকা মেয়ে। আমি ওইরকম বোকা মেয়ের দলে যেতে চাই না। এদিকে মাহির স্বামী পারভেজ মাহমুদ অপুও বিষয়টি নিয়ে বিরক্তি প্রকাশ করে বলেন, বিষয়টি নিয়ে আমি খুব বিরক্ত।

প্রতিদিন ৭ থেকে ৮ জন সাংবাদিকের ফোন ধরতে হচ্ছে। আমাদের মাঝে বিচ্ছেদ হয়ে গেছে! আমরা নিজেরাই জানি না অথচ আমাদের বিচ্ছেদ হয়ে গেছে! আসলে বিষয়টি হলো, ধরুন কাউকে অফিস থেকে পোস্টিং করা হলো ঢাকার বাইরে। এর জন্য তাকে পরিবার-পরিজন ছেড়ে ওখানে থাকতে হলে কি তার সংসার ভেঙে যাবে? সিলেটে আমার ব্যবসা আছে। সেটাতে অনেক সময় দিতে হয়। যার ফলে আমি সিলেটেই বেশি থাকি। সুতরাং আমাদের বিচ্ছেদ হয়নি কিংবা সম্পর্কের মাঝে দূরত্বও তৈরি হয়নি।

নকি