×

জাতীয়

খালেদার সঙ্গে দেখা করতে চান ইশরাক-তাবিথ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ জানুয়ারি ২০২০, ০৩:১৪ পিএম

খালেদার সঙ্গে দেখা করতে চান ইশরাক-তাবিথ

মতিঝিলে ড. কামালের চেম্বারে ইশরাক-তাবিথ। ছবি: শাহাদাত হাওলাদার।

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে আইজি প্রিজন ও জেল সুপার বরাবর চিঠি দিয়েছে বিএনপির দুই মেয়র প্রার্থী। আজ বুধবার(৮) দুপুরে মতিঝিলে জাতীয় ঐক্য ফ্রন্টের আহ্বায়ক ড.কামাল হোসেনের সঙ্গে সাক্ষাৎ করে সাংবাদিকদের কাছে এ কথা জানান তাঁরা।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেন, আজকে আমি এবং ইশরাক হোসেন ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের কাছে দোয়া নিতে এসেছি। আমরা দুই প্রার্থী আজকের সকাল বেলায় কারাবন্দি, দেশনেত্রী আমাদের মা ,বেগম খালেদা জিয়ার সাথে সাক্ষাত করার জন্য সাক্ষাতের অনুমতি চেয়ে আইজি প্রিজন এবং জেল সুপার বরাবর একটি আবেদন করেছি।

তিনি বলেন, আমি সরকারের কাছে আবেদন জানাবো আপনারা আমাদের আবেদনটি গ্রহণ করে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কাছ থেকে দোয়া নেয়ার জন্য আমাদের সেই সুযোগ করে দিন ।

তাবিথ বলেন, আমরা জেনে শুনে এ নির্বাচনে নেমেছি, সব বাধাকে অতিক্রম করে লড়াই করে আমরা শেষ পর্যন্ত থাকবো। তিনি বলেন, ক্ষমতাসীন দলের যে অনিয়ম দেখছি তাতে এখনো স্পষ্ট একটি সুষ্ঠু নির্বাচন হবে না।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন বলেন, নির্বাচনের পরিবেশ নিয়ে আমাদের কিছু বলার নেই, এখনই বোঝা যাচ্ছে এই সরকার আইনশৃঙ্খলা বাহিনীকে দিয়ে ফলাফলকে নিজেদের করার চেষ্টা করছেন। তবে আমি বলতে চাই ,আমাদের প্রাথমিক বিজয় হয়ে গেছে, আমরা দাঁড়ানোতে এতই ভীত হয়ে গেছে যে এজন্য তারা প্রশাসনকে সর্বোচ্চ ব্যবহার করছে।

তিনি বলেন, তবুও আমরা জীবনের শেষ নিশ্বাস থাকা পর্যন্ত প্রয়োজনে রক্ত দিয়ে হলেও শেষ পর্যন্ত লড়ে যাবো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App