ঢাবি শিক্ষার্থীদের প্রতিবাদ

আগের সংবাদ

ঢাকায় আসছেন অঞ্জন দত্ত

পরের সংবাদ

সাইকোপ্যাথ চরিত্রে অভিনয় করার খুব ইচ্ছে

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: জানুয়ারি ৭, ২০২০ , ৩:৫৫ অপরাহ্ণ

নতুন বছরের আগমন ঘটেছে ৭ দিন হলো। পুরনোকে বিদায় জানিয়ে নতুনকে গ্রহণ করেই সবাই নতুন উদ্যমে ব্যস্ত হয়ে গিয়েছে। শোবিজ তারকারাও এর বাইরে নয়। নতুন সিনেমা, নাটক, বিজ্ঞাপন, শর্টফিল্ম নিয়ে তারকা অভিনেতা থেকে শুরু করে নবাগত সকলেই ব্যস্ত। কিন্তু ন ডরাইয়ের সুনেরাহ বিন্তে কামাল নতুন বছরে কোনো নতুন সিনেমার কাজে ব্যস্ত হন নি।
সম্প্রতি তিনি নতুন বছরের পরিকল্পনার কথা জানিয়ে বলেন, আপাতত কোনো নতুন কাজে যুক্ত হই নি। কয়েকটি সিনেমার কথা চলছে। সব কিছু মিলিয়ে গল্প, চরিত্র ভালো লাগলে হয়ত সেগুলোতে কাজ করব।

সুনেরাহ বিনতে কামাল অভিনীত প্রথম সিনেমা ‘ন ডরাই’ ইতোমধ্যে সিনেমাপ্রেমীদের হৃদয়ে আঁচড় কেটেছে। সিনেমায় সুনেরাহ বিনতে কামালের অভিনয়ও বেশ প্রশংসিত হয়েছে। তানিম রহমান অংশু পরিচালিত চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় নির্মিত বাংলাদেশের প্রথম সার্ফিং সিনেমা ‘ন ডরাই’। কক্সবাজারের মেয়ে নাসিমার সার্ফিং জীবনের ঘটনা নিয়ে নির্মিত হয় সিনেমাটি। এতে নাসিমা চরিত্রটি আয়েশা হয়ে ফুটিয়ে তোলেন সুনেরাহ।

কী ধরণের চরিত্রে অভিনয় করতে চান সুনেরাহ? জানতে চাইলে তিনি বলেন, আমি সাইকোপ্যাথ চরিত্রে অভিনয় করার খুব ইচ্ছে। জানি না বাংলাদেশে এমন গল্প নিয়ে কাজ করা হবে কিনা! যদি হয় এবং আমাকে তার জন্য ডাকা হয় তাহলে আমি সে চরিত্রে অভিনয় করব।

ডিসি