×

জাতীয়

দক্ষিণে প্রার্থিতা ফিরে পেলেন দশ কাউন্সিলর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ জানুয়ারি ২০২০, ০৫:৩১ পিএম

দক্ষিণে প্রার্থিতা ফিরে পেলেন দশ কাউন্সিলর

আপিল শুনানিতে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) দশ কাউন্সিলর প্রার্থী প্রার্থিতা ফিরে পেয়েছেন। এছাড়া এক কাউন্সিলর প্রার্থীর বিরুদ্ধে আরেক কাউন্সিলর প্রার্থীর করা আপিল নামঞ্জুর করেছে ঢাকা সিটি নির্বাচনের আপিল কর্তৃপক্ষ। আজ সোমবার (৬ জানুয়ারি) রাজধানীর সেগুনবাগিচার ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ের সভাকক্ষে এ আপিল শুনানি অনুষ্ঠিত হয়।

আপিল শুনানি শেষে ভারপ্রাপ্ত বিভাগীয় কমিশনার সেলিম রেজা সাংবাদিকদের বলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২৪ জন কাউন্সিলর প্রার্থী তাদের মনোনয়ন ফিরে পেতে আবেদন করেছেন। এরই মধ্যে ১৩ জনের আপিল শুনানি অনুষ্ঠিত হয়েছে। যদিও দুইজন অনুপস্থিত ছিলেন। দশ জনের প্রার্থিতা বৈধ ঘোষণা করা হয়েছে। এছাড়া এক প্রার্থীর বৈধতা চ্যালেঞ্জ করে আরেক প্রার্থীর আবেদন নাকচ করা হয়েছে।

বৈধতা পাওয়া প্রার্থীরা হলেন- ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৭৫ নং ওয়ার্ডের আব্দুল্লাহ আল মোমেন ও আতাররব রহমান, ৫৫ নং ওয়ার্ডের আপেল মাহমুদ, ৫৮ নং ওয়ার্ডের সেলিম রেজা, ২৮ নং ওয়ার্ডের আব্দুর রহিম বাবু ও আনোয়ার পারভেজ বাদল, ৩৫ নং ওয়ার্ডের আবু সাইদ, ৫৯ নং ওয়ার্ডের হোসেন মিয়া, ১৯ নং ওয়ার্ডের আব্দুর মোতালেব ও ৬১ নং ওয়ার্ডের মো. সোহেল।

সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী জোহরা খানম জবার প্রার্থিতা চ্যালেঞ্জ করে হাসিনা আলমের করা আবেদন নাকচ করেছে আপিল কর্তৃপক্ষ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App