×

সারাদেশ

বিপিএলে বাজি ধরায় উলিপুরে ৩৩ জুয়াড়ি আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ জানুয়ারি ২০২০, ০৮:২১ পিএম

বিপিএলে বাজি ধরায় উলিপুরে ৩৩ জুয়াড়ি আটক

আটক জুয়াড়িরা। ছবি: প্রতিনিধি।

উলিপুরে বিপিএল ক্রিকেটে বাজি ধরে জুয়া খেলার অপরাধে পৃথক তিনটি স্থানে অভিযান চালিয়ে ৩৩ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। শনিবার (৪ জানুয়ারি) আটক জুয়াড়িদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের পর তাদের জেল-হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বিপিএল ক্রিকেট চলাকালে উপজেলার ধামশেনী ইউনিয়নের ইন্দিরার পাড় বাজারে জনৈক আনিছুর রহমানের চা-বিস্কুটের দোকানে শুক্রবার রাত ৮টার দিকে কয়েকজন যুবক টিভিতে ঐ ক্রিকেট ম্যাচের ওভার ও বল প্রতি বাজি ধরে জুয়া খেলছিলেন। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সাতজনকে হাতেনাতে আটক করে থানায় নিয়ে আসে। এসময় তাদের কাছ থেকে একটি টেলিভিশনসহ এক হাজার একশত টাকা জব্দ করা হয়।

একইদিন উপজেলার হাতিয়া ইউনিয়নের চৌমনী বাজারের বুলবুল মিয়ার পানের দোকান চার জুয়াড়িকে আটক করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি টেলিভিশন, চারটি মোবাইল ফোন ও এক হাজার ৪০ টাকা উদ্ধার করা হয়।

এদিকে, উপজেলা সদরের অদূরে কাজিরচক এলাকার একটি চায়ের দোকান থেকে একইদিন রাত ৮টার দিকে পুলিশ ঝটিকা অভিযান চালিয়ে একই অভিযোগে ২২ জুয়াড়িকে আটক করে। এসময় একটি টেলিভিশন ও দুই হাজার ৫শ ৫০ টাকা উদ্ধার করা হয়। আগের দিন বাজি ধরার অপরাধে ১৯ জুয়াড়িকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

উলিপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App