×

জাতীয়

বিয়ের প্রলোভনে তরুণী ধর্ষণ, গ্রেপ্তার পুলিশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ জানুয়ারি ২০২০, ১১:০০ এএম

বিয়ের প্রলোভনে তরুণী ধর্ষণ, গ্রেপ্তার পুলিশ

আইনের রক্ষক হয়েও ভক্ষক হওয়ার অভিযোগে এবার গ্রেপ্তার হলেন এক পুলিশ সদস্য। তার নাম আবদুর রকিব খান বাপ্পি। তিনি ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিরপুর থানায় কর্মরত বলে জানা গেছে। বিয়ের প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে ডিএমপির শেরে বাংলা নগর থানায় এক তরুণীর করা মামলায় গ্রেপ্তার হন তিনি।

অভিযোগকারী ওই তরুণীকে শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠিয়েছে পুলিশ।

এ বিষয়ে শেরে বাংলা নগর থানার ওসি জানে আলম মুনশি সাংবাদিকদের জানান, ভুক্তভোগীকে ঢামেক হাসপাতালের ওসিসিতে পাঠানোসহ তদন্তের স্বার্থে অভিযুক্ত বাপ্পি থানা হেফাজতে রয়েছে। ভুক্তভোগী ওই তরুণী ভোরের কাগজের ঢামেক হাসপাতাল প্রতিনিধিকে জানান, গত পাঁচ বছর ধরে তাদের প্রেমের সম্পর্ক। এর মধ্যে সে একাধিকবার বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেছে। সম্প্রতি সে বিয়ে না করার জন্য টালবাহানা করছিল।

তিনি আরো বলেন, বৃহস্পতিবার সকালে বাপ্পি আগারগাঁও এলাকার একটি বাসায় ডাকে। সেখানে গেলে সে কিছু গোপন ভিডিও দেখায়। সেগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। সেখান থেকে আমি সোজা শেরে বাংলা নগর থানায় আসি। দিনভর তার পরিবার ও পুলিশের পক্ষ থেকে সমঝোতার চেষ্টা করে। আমি সর্বশেষ অনড় থেকে রাতে মামলা করেছি। মামালা নম্বর -২।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App