×

জাতীয়

সাবেক সাংসদ বাপ্পীর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ জানুয়ারি ২০২০, ১১:০২ এএম

সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট ফজিলাতুন্নেসা বাপ্পীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (২ জানুয়ারি) পৃথক বার্তায় শোক প্রকাশ করেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী।

বঙ্গভবন প্রেস উইং জানায়, সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট ফজিলাতুন্নেসা বাপ্পীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। শোক বার্তায় রাষ্ট্রপতি মরহুম ফজিলাতুন্নেসা বাপ্পীর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রধানমন্ত্রীর প্রেস উইং জানায়, সাবেক সংসদ সদস্য ফজিলাতুন্নেসা বাপ্পীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শোক বার্তায় প্রধানমন্ত্রী তার আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান

প্রয়াত সাবেক সংসদ সদস্য ফজিলাতুন্নেসা বাপ্পীর নামাজে জানাজা বৃহস্পতিবার (২ জানুয়ারি) বিকাল ৩ টায় জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত থাকবেন। জানাজা শেষে আজ বিকালে তাকে মিরপুরে শহীদ বুদ্ধিজীবী কবরস্থানের পাশে দাফন করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App