×

জাতীয়

ইসির আস্থা অর্জনের দ্বিতীয় সুযোগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ ডিসেম্বর ২০১৯, ০৮:২৭ পিএম

ইসির আস্থা অর্জনের দ্বিতীয় সুযোগ

ঢাকা সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠুভাবে আয়োজনের মাধ্যমে নির্বাচন কমিশন-ইসি তাদের হারানো আস্থা ফিরে পেতে পারে বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণের মেয়র পদে বিএনপির প্রার্থী ইশরাক হোসেন। এই নির্বাচনকে তিনি দেখছেন ইসির আস্থা ফিরে পাওয়ার ‘দ্বিতীয় সুযোগ’ হিসেবে।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) রাজধানীর গোপীবাগের তার প্রয়াত পিতা মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার নামে কমিউনিটি সেন্টারে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এভাবেই নিজেদের অবস্থান জানিয়েছেন সাবেক মেয়র খোকার ছেলে ইশরাক হোসেন । এসময় তার সঙ্গে এসেছিলেন মির্জা আব্বাস, আফরোজা আব্বাস, সাবেক ডেপুটি মেয়র আবদুস সালাম এবং তার ভাইসহ বহু নেতা কর্মী-সমর্থক। পরে সাংবাদিকদের ইশরাক বলেন, এই নির্বাচনকে ঘিরে ঢাকাবাসী ঐক্যবদ্ধ হয়েছে। দেশে ক্রান্তিকাল চলছে, কোনো গণতন্ত্র নেই, ভোটের অধিকার নেই। তিনি জানান, তবে ভোট নিরপেক্ষ হবে কিনা, তা নিয়ে এখনও সংশয় রয়েছে। এজন্য সবাই ঐক্যবদ্ধ হয়েছে। সবাইকে নিয়ে আমরা এই পরিস্থিতি মোকাবেলা করব। নির্বাচনে আমাদের বিজয় নিশ্চিত ইনশাআল্লাহ।

নির্বাচন কমিশনের প্রতি আস্থা আছে কিনা এমন প্রশ্নে তিনি বলেন, নির্বাচন কমিশনের জন্য আস্থা অর্জনের এটি দ্বিতীয় সুযোগ। গত নির্বাচন কেমন হয়েছে তা সবাই দেখেছে। তারপরও তাদের কাছে কি ধরনের আস্থা থাকতে পারে প্রার্থী হিসেবে এ প্রশ্ন আমি জাতির কাছে রাখতে চাই। যেহেতু আরো একটা সুযোগ এসেছে তাদের ভুল সংশোধনের, আমি চাইব তারা সেটা করবেন। তিনি বলেন, নির্বাচনের পরিবেশ নিয়ে কথা বলার সময় এখনও আসেনি। আরও কিছুদিন পার হলে বলা যাবে। এসময় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে দেশবাসীর কাছে দোয়া চান ইশরাক হোসেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App