×

সারাদেশ

কালীগঞ্জ আ.লীগের সভাপতি রঞ্জু, সম্পাদক কালাম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ ডিসেম্বর ২০১৯, ০৮:২৩ পিএম

কালীগঞ্জ আ.লীগের সভাপতি রঞ্জু, সম্পাদক কালাম

ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারবাজার ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে মহাবুবুর রহমান রঞ্জ সভাপতি ও আবুল কালাম আজাদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সোমবার (৩০ ডিসেম্বর) বিকেলে বারবাজার আওয়ামীলীগের দলীয় অফিসের সামনে অনুষ্ঠিত সম্মেলন স্থলে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলনের প্রথম অধিবেশনের উদ্বোধন করেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার।

পরে বারবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. ছামছুর রহমানের সভাপতিত্বে সম্মেলনে প্রথম অধিবেশনের সম্মেলনে প্রধান অতিথির ভাষণে এমপি আনার বলেন, আওয়ামী লীগের প্রতিটি নেতা কর্মীকে দলের জন্য ত্যাগী হতে হবে। দেশনেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন পূরণে সবাইকে এগিয়ে আসতে হবে এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানে বাংলাদেশের উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধি। তিনি বারবার প্রধানমন্ত্রী হয়েছেন বলেই দেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে। আর এই উন্নয়ন ও অগ্রগতির জন্যই জনগণ তাকে বারবার ক্ষমতায় আনছে।

বারবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি বক্তব্য রাখেন কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক ইসরাইল হোসেন, পৌর আ’লীগের সাংগাঠনিক সম্পাদক পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ, উপজেলা যুবলীগ নেতা উপজেলা ভাইচ চেয়ারম্যান শিবলী নোমানী, ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মহাবুবুর রহমান রঞ্জ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ,উপজেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান নাজিম ও সাধারন সম্পাদক মনির হোসেন সুমন।

প্রথম অধিবেশন শেষে এর পর দ্বিতীয় অধিবেশনে সম্মেলনে সর্বসম্মতিক্রমে বারবাজার ইউনিয়ন আ’লীগের বর্তমান কমিটিকে বিলুপ্ত ঘোষণা করা সহ নতুন কমিটিতে সভাপতি মহাবুবুর রহমান রঞ্জ সভাপতি ও আবুল কালাম আজাদ সাধারণ সম্পাদক নাম ঘোষণা করেন বর্তমান এমপি আনোয়ারুল আজীম আনার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App