গান কি ছুঁয়েছে মন!

আগের সংবাদ

কয়েন তুমি কার?

পরের সংবাদ

সুবিধাবঞ্চিতদের পাশে পায়রা স্পোর্টিং ক্লাব

প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০১৯ , ১:৩৩ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ২৮, ২০১৯ , ৯:৩৭ অপরাহ্ণ

‘পায়রা স্পোর্টিং ক্লাব’র এক ঝাঁক তরুণের ব্যতিক্রম উদ্যোগে প্রতি বছরের ন্যায় এবারও মানবতার সেবায় অসহায় ও সুবিধাবঞ্চিতদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে ক্লাবটি। শুক্রবার (২৭ ডিসেম্বর) বিকেল ৩টায় নারায়ণগঞ্জের ফতুল্লা থানার নয়ামাটি এলাকায় এসব শীতবস্ত্র সুবিধাবঞ্চিতদের মাঝে বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. মনিরুল আলম সেন্টু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৬নং ওয়ার্ড মেম্বার হাজী মো. রোকন উদ্দিন রোকন।

প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু বলেন, মানবতার সেবায় পায়রা স্পোর্টিং ক্লাবের উদ্যোগ সত্যিই প্রশংসনীয়। আমি এ উদ্যোগকে সাধুবাদ জানাই। আমাদের সকলের উচিত নিজ নিজ জায়গা থেকে অসহায় মানুষের পাশে এসে দাঁড়ানো। তিনি আরও বলেন, আমি সব সময় গরীব ও অসহায় মানুষদের জন্য নিজেকে নিয়োজিত রেখেছি। চেষ্টা করছি তাদের জন্য কিছু করার। তাদের মুখে হাসি বজায় রাখতে আমার দিক থেকে সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি।

এসময় পায়রা স্পোর্টিং ক্লাবের প্রধান উপদেষ্টা মো. জয়নাল আবেদীন বলেন, শুরুতে ক্লাবটি শুধু খেলাধুলা নিয়ে থাকলেও গত ৪/৫ বছর ধরে সামাজিক কর্মকাণ্ডে সম্পৃক্ত হবার চেষ্টা চালিয়ে যাচ্ছে। বিশেষ করে গরীব ও অসহায় মানুষদের জন্য কিছু করতে পারাটা ক্লাবের প্রতিটি সদস্যের স্বপ্ন হয়ে দাঁড়িয়েছে। তারই ধারাবাহিকতায় এবার শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে তাদের কষ্ট দূর করতে কিছুটা হলেও আমরা পেরেছি।

ক্লাবের সভাপতি মো. দুলাল মিয়া বলেন, ‘মানুষ মানুষের জন্য’ এ চেতনা বুকে ধারণ করে পায়রা স্পোর্টিং ক্লাব সব সময় চেষ্টা করে আর্ত মানবতার সেবায় এগিয়ে আসার জন্য। ক্লাবটি বিশ্বাস করে সমাজের সকল বিত্তবানদের, যারা সমাজের ভালো অবস্থানে আছে তারা এ রকম কর্মকাণ্ডে এগিয়ে আসুক। তাতেই দেশ সামনের দিকে এগিয়ে যাবে।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ইউ. পি. সদস্য অনামিকা হক প্রিয়াংকা, পায়রা স্পোর্টিং ক্লাবের প্রধান উপদেষ্টা মো. জয়নাল আবেদীন, ক্লাবের সভাপতি মো. দুলাল মিয়া, ক্লাবের সাধারণ সম্পাদক মনির ভুইয়া, ক্লাবের সাংগঠনিক সম্পাদক সানি আলম সাগর, ক্লাবের সদস্য পারভেজ, রকি, বাবু (রোমান), ইকবাল, সিপনসহ আরও অনেকে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়