×

সারাদেশ

সাংসদ ইউনুস আলী আর নেই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ ডিসেম্বর ২০১৯, ০২:৩৩ পিএম

সাংসদ ইউনুস আলী আর নেই

ডা. মো. ইউনুস আলী সরকার এমপি।

গাইবান্ধা ৩ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য ডা. মো. ইউনুস আলী সরকার (৬৬) আর নেই। সাদুল্যাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নবী নেওয়াজ এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তার মৃত্যুতে সাদুল্যাপুর বাসী এবং উপজেলা আওয়াামীলীগ ও এর অংগ সংগঠনের সকল স্তরের নেতাকর্মীরা গভীর শোক প্রকাশ করেন।

শুক্রবার (২৭ ডিসেম্বর) সকাল ৯টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। দীর্ঘ দিন ধরে তিনি ফুসফুস ক্যান্সারে ভুগছিলেন।

সাদুল্যাপুর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহারিয়া খান জানান, ডা. মো. ইউনুস আলী সরকার সংসদীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সর্ম্পকতি স্থায়ী কমিটির সদস্য ছিলেন। একই আসন থেকে ২০১৪ সালে ১০ম জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। তিনি সাদুল্যাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।

উল্লেখ্য, ইউনুস আলী সরকার ১৯৫৩ সালের ১৫ জুন গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলার ভাতগ্রামে জন্মগ্রহন করেন। তিনি রংপুর মেডিকের কলেজ থেকে এমবিবিএস ডিগ্রি অর্জন করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App