×

শিক্ষা

শেকৃবি শিক্ষার্থীদের ৭০০ কম্বল বিতরণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ ডিসেম্বর ২০১৯, ০৩:০৭ পিএম

শেকৃবি শিক্ষার্থীদের ৭০০ কম্বল বিতরণ
শেকৃবি শিক্ষার্থীদের ৭০০ কম্বল বিতরণ

উত্তরবঙ্গের নীলফামারী ও গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলার অসহায় ও দরিদ্র শীতার্তদের মাঝে প্রায় সাত শত কম্বল বিতরণ করেছে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) সাধারণ শিক্ষার্থীবৃন্দ। গত বুধবার নীলফামারী ও গাইবান্ধার বিভিন্ন উপজেলায় এই কম্বল বিতরণ করেন শিক্ষার্থীরা। জানা যায়,বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থী, শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী সকলেই সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন এই মানবিক কাজে।

নীলফামারীর সদর উপজেলার গোড়্গ্রামে ২৬০ টি ও একই জেলার ডিমলা উপজেলায় ৩১০ টি কম্বল এবং গাইবান্ধা জেলার সদর উপজেলার গাইবান্ধা সরকারি কলেজ মাঠে ১৫০ টি কম্বল বিতরণ করে শিক্ষার্থীরা।

এই ব্যাপারে কম্বল বিতরণ কর্মসূচীর সমন্বয়ক বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী হৃদয় দস্তগীর এর সাথে কথা বললে তিনি জানান, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থীসহ সকলকে ধন্যবাদ জনাই এমন একটি কাজে সকলে স্বাচ্ছন্দ্যে সহযোগিতা করার জন্য। সকলের সহযোগিতা থাকলে এই ধরণের মানবিক কাজ অব্যাহত রাখার কথাও বলেন তিনি। ভবিষ্যতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী, প্রশাসনসহ সকলে এগিয়ে আসলে আরো বড় পরিসরে মানবিক কাজে সাধারণ শিক্ষার্থীরা আগ্রহী হবে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App