চলে গেলেন বলিউড অভিনেতা কুশল

আগের সংবাদ

আ.লীগে মেয়র পদে ২০, কাউন্সিলর ১২৩৪

পরের সংবাদ

পরিবারের সঙ্গে কেক কাটলেন সালমান

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ২৭, ২০১৯ , ৭:৩৫ অপরাহ্ণ

বলিউড সুপারস্টার সালমান খান এ বছর ৫৪-তে পা রাখলেন। আজ ২৭ ডিসেম্বর ছিল এই অভিনেতার জন্মদিন। এ উপলক্ষে সালমানের বড় ভাই সোহেল খানের অ্যাপার্টমেন্টে বৃহস্পতিবার রাত ১২টায় ছিল জন্মদিনের দারুণ আয়োজন। সেখানে পরিবারের সবাইকে নিয়ে কেক কেটেছেন সাল্লু ভাই। ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে সালমানের জন্মদিন পার্টির একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায়, বাবা-মা ও ছোট বোনকে নিয়ে একসঙ্গে কেক কাটছেন সালমান খান। ওই সময় তাকে ঘিরে ছিলো এক ঝাঁক শিশু-কিশোর। জন্মদিনের এই পার্টিতে উপস্থিত ছিলেন সালমানের প্রেমিকা লুলিয়া ভানচুর, সোনাক্ষী সিনহা, ক্যাটরিনা কাইফ প্রমুখ।

নিজ বাড়ি মুম্বাইয়ের পানভেলে কেক কাটার বদলে সোহেল খানের অ্যাপার্টমেন্টে জন্মদিন পালনের একটি বিশেষ কারণও রয়েছে। আর কারণটি হলো, সালমানের ছোট বোন অর্পিতা খান মা হতে চলেছেন। বর্তমানে তিনি সোহেল খানের বাড়িতে আছেন। চিকিৎসকরা তার ডেলিভারির তারিখ দিয়েছেন ২৭ ডিসেম্বর। বোনের পাশে থাকার জন্যই ভাইয়ের বাড়িতে সালমান খান।
১৯৮৮ সালে ‘বিবি হো তো এহসি’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্যে দিয়ে বলিউডে অভিষেক হয়েছিল সালমানের। তারপর তো একের পর এক হিট ছবিতে উপমহাদেশ বাজিমাত। কিছুদিন আগে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘দাবাং থ্রি’। বর্তমানে ভারতের ৩ হাজার স্ক্রিনে চলছে ছবিটি। মুক্তির এই কয়েক দিনে বক্স অফিসে ছবিটির আয় দাঁড়িয়েছে ১০৩.৮৫ কোটি রুপি।

ডিসি