×

সারাদেশ

রজত জয়ন্তী উদ্বোধন করলেন সমাজকল্যাণ মন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ ডিসেম্বর ২০১৯, ১০:০০ পিএম

রজত জয়ন্তী উদ্বোধন করলেন সমাজকল্যাণ মন্ত্রী

উত্তরবাংলা বিশ্ববিদ্যালয় কলেজের রজত জয়ন্তী উদ্বোধন। ছবি: প্রতিনিধি

সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, সুশিক্ষাকে জীবন থেকে আলাদা করা যায় না। শিক্ষাই জীবনের সঙ্গে জড়িয়ে থাকে। তাই আমাদের আগামী প্রজন্মকে সুশিক্ষা দিতে হবে। আর এ দায়িত্ব পালন করতে হবে শিক্ষক সমাজকে।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) বিকেলে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার উত্তরবাংলা বিশ্ববিদ্যালয় কলেজের রজত জয়ন্তী উৎসব ২০১৯ উদ্বোধন কালে তিনি এসব কথা বলেন।

অতিরিক্ত জেলা প্রসাশক (সার্বিক) রফিকুল ইসলামলের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন উত্তরবাংলা বিশ্ববিদ্যালয় কলেজের প্রতিষ্ঠাতা বিশিষ্ট অর্থনীতিবিদ ড. মোজাম্মেল হক, ভারতের পশ্চিমবঙ্গের রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. অনিল ভূইমালী, কলেজের অধ্যক্ষ এ এস এম মনওয়ারুল ইসলাম, কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ।

অনুষ্ঠানে কলেজের কয়েক হাজার নতুন পুরাতন শিক্ষার্থী, শিক্ষক, সমাজকর্মী, জনপ্রতিনিধিসহ বিপুল সংখ্যক ব্যক্তি িউপস্থিত ছিলেন। রজত জয়ন্তী উদযাপন উপলক্ষে সপ্তাহব্যাপী বিভিন্ন অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে। এর মধ্যে রয়েছে নতুন-পুরাতনদের মিলনমেলা, স্মৃতিচারণ, জাতীয় সেমিনার, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের নাটক ও সঙ্গীতানুষ্ঠান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App