×

সারাদেশ

নওগাঁর ১১ উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন কাল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ ডিসেম্বর ২০১৯, ০৬:০৩ পিএম

সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন থেকে একযোগে নওগাঁর ১১টি উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন করা হবে । বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) সকাল সাড়ে দশটায় এসব কমপ্লেক্স উদ্বোধন করবেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি। বিষয়টি নিশ্চিত করেছেন নওগাঁ জেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার হারুন অল রশিদ।

রাণীনগর উপজেলা এলজিইডি অফিস সূত্রে জানায়, উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মাণ” শীর্ষক প্রকল্পের আওতায় রাণীনগর উপজেলা সদরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মাণ কাজের টেণ্ডার দেয়া হয়। ৫তলা ফাউন্ডেশনের উপর ৩তলা ভবন নির্মাণে বরাদ্দ দেয়া হয় ২ কোটি ২৩ লক্ষ ৮৯ হাজার ৪৪৪ টাকা। গত বছরের ২ অক্টোবর স্থানীয় এমপি মো. ইসরাফিল আলম আনুষ্ঠানিক ভাবে ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। ভিত্তিপ্রস্তর শেষে সংশ্লিষ্ঠ ঠিকাদার প্রতিষ্ঠান কাজ শুরু করেন। নির্মাণ কাজ শেষে গত বছরের ২৮ নভেম্বর হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন রাণীনগর উপজেলা প্রকৌশলী সাইদুর রহমান মিঞা।

রাণীনগর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এ্যাড: ইসমাইল হোসেন বলেন, উপজেলা পর্যায়ে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মানের মধ্য দিয়ে মুক্তিযোদ্ধারা আরো এক ধাপ এগিয়ে গেল। অনেক মুক্তিযোদ্ধা রয়েছেন অর্থভাবে চিকিৎসা বা ছেলে মেয়েদের পড়া লেখা করাতে পারছেন না। প্রতি মাসে কমপ্লেক্সে যে অর্থ আসবে তা মুক্তিযোদ্ধাদের চিকিৎসা ও সন্তানদের পড়া লেখাসহ তাদের কল্যাণে ব্যয় করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App