×

জাতীয়

বিএনপির ১৩৪ মনোনয়নপত্র সংগ্রহ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ ডিসেম্বর ২০১৯, ০৭:২৩ পিএম

বিএনপির ১৩৪ মনোনয়নপত্র সংগ্রহ
বিএনপির ১৩৪ মনোনয়নপত্র সংগ্রহ

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে প্রথম দিনে ১৩৪ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এর মধ্যে ঢাকা উত্তরে ৭৪টি যার দশটা সংরক্ষিত কাউন্সিলর পদে এবং দক্ষিণে ৬০ এর মধ্যে পাঁচজন সংরক্ষিত। ঢাকা মহানগর বিএনপি উত্তর দপ্তর সম্পাদক এবিএম রাজ্জাক এবং দক্ষিণের দপ্তর সম্পাদক সাইদুর রহমান মিন্টু এসব তথ্য নিশ্চিত করেছেন।

মনোনয়নপত্র বিতরণ কার্যক্রমের আজ বুধবার ( ২৫ ডিসেম্বর) ছিল প্রথম দিন। রাজধানীর নয়াপল্টনে ঢাকা মহানগর বিএনপি'র কার্যালয় থেকে এই কার্যক্রম শুরু হয়। ঢাকা উত্তর মহানগর বিএনপি'র কার্যক্রম চলে সকাল ১০টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত। ঢাকা মহানগর দক্ষিণের মনোনয়ন বিতরণ কার্যক্রম চলে বেলা দুইটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত। আগামীকাল বুহস্পতিবার সকাল ১০টা থেকে এই কার্যক্রম যথারীতি চলবে।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল দেশের সর্ববৃহৎ রাজনৈতিক দল। আমরা বিশ্বাস করি, নির্বাচন ছাড়া ক্ষমতায় যাওয়ার কোনো পথ নেই। জাতীয় পর্যায় থেকে স্থানীয় পর্যায়ের সকল নির্বাচনে বিএনপি আগামীতেও থাকবে। সেই নির্বাচনে জনগণের সমর্থনে জাতীয়তাবাদী দল আবার ক্ষমতায় আসবে।

তিনি বলেন, জাতীয়তাবাদী দলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ। সবাই উৎসাহ-উদ্দীপনার মধ্যে দিয়ে মনোনয়নপত্র সংগ্রহ করছেন। যদি নিরপেক্ষ নির্বাচন হয় তাহলে ঢাকা সিটির সব কাউন্সিলে বিএনপির প্রার্থীরা জয়যুক্ত হবে।

উল্লেখ, নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী, আগামী ৩০ জানুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App