×

জাতীয়

৬ পেট্রোল পাম্পসহ ৮ প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ ডিসেম্বর ২০১৯, ০৬:৫৪ পিএম

৬ পেট্রোল পাম্পসহ ৮ প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা

ওজন ও পরিমাপে কারচুপির অপরাধে ৬টি পেট্রোল পাম্পসহ ৮ প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা দায়ের করেছে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইন্সটিটিউশন (বিএসটিআই)। গাজীপুর ও টাঙ্গাইল জেলার বিভিন্ন এলাকায় এ অভিযান পরিচালিত হয়।

মঙ্গলবার (২৪ ‍ডিসেম্বর) বিএসটিআইএর সম্পাদক মঈনুদ্দীন মিয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব পণ্যের বিপণন, উৎপাদন, বিজ্ঞাপন নিষিদ্ধের কথা জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, ভ্রাম্যমাণ আদালতে গাজীপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. হারুনুর রশিদ এর নেতৃত্বে পরিদর্শক মো. লিয়াকত হোসেন এবং বিএসটিআই’র সার্ভিল্যান্স অভিযানে সংস্থাটির সহকারী পরিচালক মো. মোন্নাফ হোসেন এর নেতৃত্বে পরিদর্শক মো. লিয়াকত হোসেন ও মো. বিল্লাল হোসেন অংশগ্রহণ করেন।

যেসব প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে সেগুলো হচ্ছে গাজীপুর জেলায় -মেসার্স দিদার ফিলিং স্টেশন, মেসার্স এস.এস ফিলিং স্টেশন, মসার্স মুনস্টার ফিলিং স্টেশন, মেসার্স ভূমি সিএনজি এন্ড ফিলিং স্টেশন। টাঙ্গাইল জেলার মধ্যে রয়েছে- মেসার্স লৌহজং ফিলিং স্টেশন, মেসার্স সখিপুর ফিলিং স্টেশন, মেসার্স জাহিদ ট্রেডার্সে, মেসার্স এম. আলম ট্রেডার্স প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App