ডাকসুতে হামলার ঘটনায় পুলিশের মামলা

আগের সংবাদ

কুয়াকাটায় মাদকবিরোধী ক্যাম্পেইন দৌড়াও বাংলাদেশ

পরের সংবাদ

ইন্দোনেশিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২৪

কাগজ ডেস্ক

প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ২৪, ২০১৯ , ১২:০৯ অপরাহ্ণ

ইন্দোনেশিয়ার দক্ষিণ সুমাত্রা প্রদেশের একটি উপত্যকায় বাস ডুবে কমপক্ষে ২৪ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ১৩ জন।

সোমবার (২৩ ডিসেম্বর) মধ্যরাতে দক্ষিণ সুমাত্রা প্রদেশের পগর আলম শহরের নিকটবর্তী একটি প্রত্যন্ত ও খাড়া অঞ্চলে এ দুর্ঘটনা ঘটে বলে এএফপিকে জানিয়েছেন স্থানীয় পুলিশ মুখপাত্র ডলি গুমারা।

গুমারা বলেন, “বাসটি কংক্রিটের রাস্তার বাধার সাথে ধাক্কা লেগে নিয়ন্ত্রন হারিয়ে ১৫০ মিটার গভীর গিরিখাতে পড়ে যায়। কিছু লোক এখনও বাসের ভিতরে আটকা পড়েছে বলেও জানান তিনি। এসময় হতাহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশংকা করেন তিনি।

গুমারা আরো বলেন, ঘটনা স্থলে উদ্ধার দল মোতায়েন করা হয়েছে। আহতদের হাসপাতালে নেওয়া হয়েছে। এখনও উদ্ধার কাজ অব্যাহত রয়েছে। দুর্ঘটনার কারণ সম্পর্কে তদন্ত করা হচ্ছে।

আহতরা জানায়, বাসটি বেঙ্গলকুলু প্রদেশ থেকে পাগর আলমের উদ্দেশ্যে ছেড়ে যায়। তারা আরো জানায় দুর্ঘটনাটির ঘটার সময় বাসটিতে প্রায় অর্ধশত লোক ছিল।

দক্ষিণ-পূর্ব এশীয় দ্বীপপুঞ্জগুলির সড়কে প্রায়ই দুর্ঘটনা ঘটে থাকে। এর আগে সেপ্টেম্বরে, পশ্চিম জাভার সুকাবুমি অঞ্চলে একটি বাস খাদে পড়ে গিয়ে কমপক্ষে ২১ জনের মুত্যুর ঘটনা ঘটে।

ডিসি