×

সারাদেশ

বরিশালে সড়ক দুর্ঘটনায় নারী শ্রমিকসহ নিহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০১৯, ০৫:২৭ পিএম

বরিশালে সড়ক দুর্ঘটনায় নারী শ্রমিকসহ নিহত ৩

বরিশাল নগরীর কাউনিয়া বিসিক এলাকায় ও বাকেরগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক নারী শ্রমিকসহ ৩ জন নিহত হয়েছে। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

সোমবার (২৩ ডিসেম্বর) সকালে বরিশাল নগরীর বিসিক এলাকায় কাভার্ডভ্যানের চাঁপায় রেশমা বেগম (৪৫) নামের এক নারী শ্রমিক নিহত হয়েছেন। রেশমা বেগম কাউনিয়া বিসিক এলাকায় অবস্থিত বেঙ্গল বিস্কুট ফ্যাক্টরীর শ্রমিক ছিলেন। সে তার স্বামী মাহবুব হোসেনের সাথে দীর্ঘদিন থেকে কাউনিয়া এলাকার মিরা বাড়ির ভাড়া বাসায় থাকতেন।

স্থানীয়রা জানান, হেলপার কাভার্ড ভ্যানটি চালনা করে এক জায়গা থেকে অন্য জায়গায় সরাচ্ছিলেন। এসময় কাভার্ড ভ্যানের চাঁপায় রেশমা বেগম ঘটনাস্থলেই নিহত হন। ঘটনার পরপরই হেলপার স্বাধীন মোল্লাকে স্থানীয়রা আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। সে (স্বাধীন) বরিশাল সদর উপজেলার কড়াপুর মিয়াবাড়ি মসজিদ সংলগ্ন আব্দুল কুদ্দুস মোল্লার পুত্র।

বিষয়টি নিশ্চিত করে কাউনিয়া থানার এএসআই আজিম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হেলপারকে আটক ও কাভার্ডভ্যানটি জব্দ করে থানায় নিয়ে এসেছে। পাশাপাশি নিহতের লাশের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে জেলার বাকেরগঞ্জ উপজেলায় মালবাহী পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে চালক ও হেলপার নিহত হয়েছে। সোমবার দুপুরে উপজেলার আউলিয়াপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন খুলনার বাসিন্দা ও পিকআপভ্যানচালক রুবেল ও তার সহযোগী (হেলপার) কুদরত। বিষয়টি নিশ্চিত করেছেন বাকেরগঞ্জ থানার ওসি আবুল কালাম।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App