×

জাতীয়

নুরের হামলাকারীদের বহিষ্কার চায় বাম জোট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ ডিসেম্বর ২০১৯, ০৮:২৬ পিএম

নুরের হামলাকারীদের বহিষ্কার চায় বাম জোট

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ ডাকসু‘র ভিপি নুর এর ওপর ছাত্রলীগ নামধারী সন্ত্রাসীদের হামলার তীব্র নিন্দা এবং হামলাকারী সন্ত্রাসীদের বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কার ও গ্রেফতারের দাবি জানিয়েছে বাম গণতান্ত্রিক জোট।

রবিবার (২২ ডিসেম্বর) বাম গণতান্ত্রিক জোটের এক সভা জোটের সমন্বয়ক আবদুল্লাহ আল ক্বাফী রতনের সভাপতিত্বে পুরান পল্টনস্থ সিপিবি অফিসে অনুষ্ঠিত হয়। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাম জোটের নেতা ও সিপিবির সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহ আলম, বিপ্লবী ওয়াকার্স পার্টির সম্পাদক সাইফুল হক, বাসদের বজলুর রশীদ ফিরোজ, অধ্যাপক আব্দুস সাত্তার, সাজ্জাদ জহির চন্দন, খালেকুজ্জামান লিপন, ফখরুদ্দিন কবির আতিক, হামিদুল হক, মনির উদ্দিন পাপ্পু, শহিদুল ইসলাম সবুজ ও লিয়াকত আলী।

সভার এক প্রস্তাবে ছাত্রলীগে নেতা ডাকসু এজিএস সাদ্দাম হোসাইনের নেতৃত্বে ছাত্রলীগ সন্ত্রাসীরা ও মুক্তিযোদ্ধা মঞ্চ নামে গুন্ডাবাহিনী যৌথভাবে ডাকসু ভিপি নুরসহ শিক্ষার্থীদের ওপর হামলায় ২৫ জন আহত ও ডাকসু ভবন ভাংচুরের ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, ডাকসু ভবনে ডাকসু ভিপি নুরসহ শিক্ষার্থীদের ওপর যেভাবে ফ্যাসিস্টিক কায়দায় হামলা করা হয়েছে তা নজিরবিহীন। নেতৃবৃন্দ অবিলম্বে হামলাকারী ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা মঞ্চের সন্ত্রাসীদের গ্রেফতার ও বিচার দাবি করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App