ফেডারেশন কাপে পুলিশের প্রথম জয়

আগের সংবাদ

নবনির্বাচিত সভাপতিমণ্ডলীর বৈঠক ২৪ ডিসেম্বর

পরের সংবাদ

নিয়মিত সম্মেলন না হলে কমিটি ভেঙে দেয়া হবে

প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০১৯ , ১১:৫৫ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ২২, ২০১৯ , ১:৩৭ পূর্বাহ্ণ

তৃণমূলে যেসব জেলা-উপজেলায় এখনো সম্মেলন হয়নি, সেগুলোতে দ্রুত সম্মেলনের আয়োজন করার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের পুনঃনির্বাচিত সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। হুশিয়ারি দিয়ে বলেছেন, এখন থেকে যেসব ইউনিটে নিয়মিত সম্মেলন হবে না, সেসব কমিটি ভেঙে দেয়া হবে।

শনিবার (২১ ডিসেম্বর) রাতে গণভবনে নবমবারের মতো দলের সভাপতি নির্বাচিত হওয়ায় বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা জানাতে এলে শেখ হাসিনা এসব কথা বলেন।

নিয়মিত সম্মেলন করার মাধ্যমে শৃঙ্খলার মধ্যে আনার তাগিদ দিয়ে শেখ হাসিনা বলেন, যেসব জেলা-উপজেলায় নতুন কমিটি হয়েছে সেগুলোর পূর্ণাঙ্গ কমিটি খুব শিগগিরই করতে হবে। সহযোগী সংগঠনগুলোরও দ্রুত পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশ দেন সভাপতি।

শুরুতে সম্মেলন সফল করতে যারা নিরলস পরিশ্রম করেছেন তাদের সবাইকে ধন্যবাদ জানিয়ে শেখ হাসিনা বলেন, ২১তম জাতীয় সম্মেলন আমরা খুব ভালোভাবেই সম্পন্ন করতে পেরেছি। কোথাও কারো কোনো অসুবিধা হয়নি।

আওয়ামী লীগ সভাপতি বলেন, আমাদের এমন কিছু করা যাবে না যাতে দলের বদনাম হয়। সরকারের বদনাম হয়। দেশের বদনাম হয়। আমরা সারাদেশে প্রচুর উন্নয়ন করছি। এই উন্নয়ন কাজগুলো যেন সঠিকভাবে হয়। সেজন্য একটু খেয়াল রাখতে হবে আপনাদের। কারণ মানুষ উন্নয়নের সুফলটা যেন পায় সেটা নিশ্চিত করতে হবে।

এনএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়