×

জাতীয়

লঞ্চে করে আসছেন হাজারো নেতাকর্মী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ ডিসেম্বর ২০১৯, ০২:৫৫ পিএম

লঞ্চে করে আসছেন হাজারো নেতাকর্মী

আওয়ামী লীগের সম্মেলনে যোগ দিতে দক্ষিণাঞ্চলের নেতাকর্মীরা আসছেন নদীপথে। ছবি: আমবারিন খান।

লঞ্চে করে আসছেন হাজারো নেতাকর্মী
লঞ্চে করে আসছেন হাজারো নেতাকর্মী

ফাইল ছবি

উপমহাদেশের অন্যতম প্রাচীন রাজনৈতিক দল ক্ষমতাসীন আওয়ামী লীগের দু’দিনব্যাপী ২১তম জাতীয় সম্মেলনে যোগা দিতে বিভিন্ন জেলা ও উপজেলা থেকে রাজধানীতে আসছেন হাজারো নেতাকর্মী।

বিশেষ করে প্রচণ্ড শীত আর শৈত্যপ্রবাহ উপেক্ষা করে দেশের দক্ষিণাঞ্চল থেকে নেতাকর্মীরা লঞ্চে করে রাজধানীর সোহাওয়ার্দী উদ্যানে সম্মেলনে অংশ নিতে আসছেন। দক্ষিণের জেলাগুলো থেকে রাতেই তারা লঞ্চে করে রওনা দিয়েছেন। নেতাকর্মী, কাউন্সিলর ও ডেলিগেটদের লাল রঙের টুপি আর পরনে সবুজ গেঞ্জি।

[caption id="attachment_188130" align="aligncenter" width="1152"] অ্যাডভেঞ্চার-৯ লঞ্চে করে আসছেন দক্ষিণের নেতাকর্মীরা। ছবি: আমবারিন খান।[/caption]

শুক্রবার (২০ ডিসেম্বর) বিকেল তিনটায় সম্মেলন উদ্বোধন করবেন দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে তার আগেই সম্মেলন স্থলে উপস্থিত হয়েছেন বিরোধীদলসহ বিভিন্ন রাজনৈতিক দলের আমন্ত্রিত অতিথিরা। একই সঙ্গে সম্মেলনস্থলে যোগ দিয়েছেন রাজধানীর বাইরে থেকে আসা নেতাকর্মীরা।

[caption id="attachment_188131" align="aligncenter" width="1152"] কীর্তন খোলা-২ লঞ্চে করে আওয়ামী লীগের ২১তম সম্মেলনে যোগ দিতে আসছেন দক্ষিণের নেতাকর্মীরা। ছবি: আমবারিন খান।[/caption]

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App