×

সারাদেশ

কালীগঞ্জে যাত্রিবাহী বাস খাদে, আহত ২৫

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ ডিসেম্বর ২০১৯, ০৫:৫৩ পিএম

কালীগঞ্জে যাত্রিবাহী বাস খাদে, আহত ২৫
কালীগঞ্জে যাত্রিবাহী বাস খাদে, আহত ২৫

ঝিনাইদহ কালীগঞ্জে একটি যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) দুপুর ২ টায় কালীগঞ্জ- জীবননগর সড়কের পাতিবিলা ফিরোজ ব্রিকসয়ের সামনে এ ঘটনা ঘটে।

আহতের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতাল ও কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে ১২ জনের অবস্থা গুরুতর।

কালীগঞ্জ উপজেলা ফায়ার ষ্টেশনের কর্মকর্তা ড. মামুনুর রশিদ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ( খুলনা মেট্রো-জ-১১-০১১৯) নং এর যাত্রীবাহি শাপলা পরিবহনের বাস দ্রুত গতিতে জীবননগর থেকে কালীগঞ্জের দিকে আসছিল। বাসটি ঝিনাইদহ কালীগঞ্জের পাতিবিলা ইটভাটা নামকস্থানে পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি খাদে পড়ে যায়। এতে বাসে থাকা প্রায় ৩০ জন যাত্রী মারাত্মক আহত হন।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজুর রহমান মিয়া জানান, দূর্ঘটনায় কবলিত বাসটির যাত্রীদের কালীগঞ্জ ফায়ার সার্ভিস ও স্থানীয়রা উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতিতে বেশ কয়েকজনকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সম্পা মোদক জানান, আহতদের মধ্যে বেশ কয়েক জনকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে। এ পর্যন্ত ওই বাসের ২৫ জন যাত্রীকে কালীগঞ্জ হাসপাতালে আনা হয়েছে। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App