×

বিনোদন

সাজঘরের উপদেষ্টা মিম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ ডিসেম্বর ২০১৯, ০৬:৩৮ পিএম

সাজঘরের উপদেষ্টা মিম
 

বিদ্যা সিনহা মিম অভিনীতপাষাণচলচ্চিত্রটি রয়েছে মুক্তির অপেক্ষায়। এছাড়া তিনি কাজ করছেন রায়হান রাফীরপরাণইত্তেফাকছবিতে। এখানে তাকে দেখা যাবে গ্রামীণ গল্পের চরিত্রে। সিনেমার পাশাপাশি মিম বিজ্ঞাপনেও বেশ সরব। প্রশংসিত হচ্ছে তার লাক্স গ্রামীণফোনের বিজ্ঞাপনগুলো। সম্প্রতি মিম অংশ নিলেন একটি বিউটি পার্লারের উদ্বোধনে।সিগনেচার লুক বাই সামিয়ানামে নতুন পার্লারের অভিষেক ঘটেছে ধানমন্ডিতে। বিদ্যা সিনহা মিমের হাত ধরেই এটি পথ চলা শুরু করল।

আন্তর্জাতিক প্রশিক্ষণ পুরস্কারপ্রাপ্ত নারী সৌন্দর্য গবেষক সামিয়া রহমান খান এটির পরিচালনা তত্ত্বাবধানে রয়েছেন। এর উপদেষ্টা হিসেবে কাজ করবেন মিম।

মিম বলেন, পার্লারটিতে বিয়ে থেকে শুরু করে যে কোনো জমকালো অনুষ্ঠানের জন্য মেকআপ সাজা যাবে। তাছাড়া আইলাস এক্সটেনশন, নেইলস এক্সটেনশন, বি বি গ্লো লুকসসহ অনেক কিছু সংযোজন করা যাবে। পার্লারটিতে আমি নিজেই এগুলো করিয়েছি। দেখেছি সামিয়া আপু কত নিখুঁতভাবে কাজগুলো করেন। এমন একটি প্রতিষ্ঠানের পাশে থাকতে পেরে খুশি লাগছে। সর্বশেষ মিম অভিনীতসাপলুডুচলচ্চিত্রটি মুক্তি পেয়েছে। আরিফিন শুভর বিপরীতে এই মিমের এই সিনেমা পরিচালনা করেছে গোলাম সোহরাব দোদুল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App