×

জাতীয়

খালেদা জিয়ার ঠিকমতো চিকিৎসা হচ্ছে না

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ ডিসেম্বর ২০১৯, ০৭:৪৪ পিএম

খালেদা জিয়ার ঠিকমতো চিকিৎসা হচ্ছে না
খালেদা জিয়ার ঠিকমতো চিকিৎসা হচ্ছে না

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ঠিকমতো চিকিৎসা হচ্ছে না বলে অভিযোগ করেছেন তার ছোট বোন সেলিমা ইসলাম। বলেছেন, উনার পেটে ব্যথা হচ্ছে। কিন্তু চিকিৎসক ঔষধ দিচ্ছে না। সেখানে ঠিকমতো তার চিকিৎসা হচ্ছে না।

সোমবার (১৬ ডিসেম্বর) বিকেলে খালেদা জিয়ার সঙ্গে তার পরিবারের ৫ সদস্য সাক্ষাৎ করেন। পরে তারা বিএসএমএমইউ থেকে বের হয়ে এসে সাংবাদিকদের সামনে এসব কথা বলেন সেলিমা ইসলাম। তিনি আরো বলেন, উনি (খালেদা জিয়া) দেশবাসীকে দোয়া করতে বলেছেন। এছাড়া আমাদের আর কিছু করার নেই।

ছোট বোনসহ খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন সেলিমা ইসলামের স্বামী অধ্যাপক রফিকুল ইসলাম, ছোট ভাই শামীম ইস্কান্দার ও তার স্ত্রী কানিজ ফাতেমা এবং শামীম ইস্কান্দারের ছেলে অভিক ইস্কান্দার।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির জানিয়েছিলেন, বিকেল ৩টা ১০ মিনিটে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন পরিবারের পাঁচ সদস্য।

এর আগে কর্তৃপক্ষের অনুমতি নিয়ে এক মাস আগে দেখা করতে পেরেছিলেন খালেদার পরিবারের স্বজনরা। কিন্তু জেল কোড অনুযায়ী মাসে দুবার স্বজনদের দেখা করার কথা রয়েছে।

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন আবেদন গত ১২ ডিসেম্বর খারিজ করে দিয়েছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ। আপিল বিভাগের ওই বেঞ্চ জানান, যদি খালেদা জিয়া প্রয়োজনীয় সম্মতি দেন, তাহলে মেডিকেল বোর্ড দ্রুত তার অ্যাডভান্স ট্রিটমেন্টের জন্য পদক্ষেপ নেবে, যা বোর্ড সুপারিশ করেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App