×

জাতীয়

দেখা হবে বিজয় দিবসে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০১৯, ০৬:০০ পিএম

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে তার পরিবারের দেখা হবে আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবসে। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন খালেদা জিয়ার সঙ্গে দেখা করার কথা থাকলেও অনিবার্য কারনে কারা কর্তৃপক্ষ তা বাতিল করেছে।

শনিবার (১৪ ডিসেম্বর) বিকেল ৩টায় হাসপাতালে তার স্বজনদের দেখা করার কথা থাকলেও অনিবার্য কারনে তা বাতিল করা হয়েছে বলে ভোরের কাগজকে এমন তথ্য জানিয়েছে বিএনপির চেয়ারপারসনের প্রেস উয়িং কর্মকর্তা সামসুদ্দিন দিদার।

তিনি বলেন, অনিবার্য কারণে পরিবারের সদস্যরা খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত করতে যাচ্ছেন না। সাক্ষাৎ বাতিলের সিদ্ধান্ত পরিবার নাকি কারা কর্তৃপক্ষের পক্ষ থেকে এ বিষয়ে প্রশ্ন করলে কোনো জবাব দেননি তিনি। তবে দেখা করার পরবর্তী সময় দিয়েছেন আগামী ১৬ ডিসেম্বর বিকাল ৩ টায়। খালেদা

পারিবারিক সূত্রে জানা গেছে, কারা কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে বিকেল ৩টায় খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম, বোনের স্বামী অধ্যাপক রফিকুল ইসলাম, ছোট ভাই শামীম ইস্কান্দার, ভাবি কানিজ ফাতেমা, ভাতিজা অভিক ইস্কান্দার, ভাগ্নি শাহিনা জামান খান বিএসএমএমইউতে যেতে চেয়েছিলেন।

সর্বশেষ গত ১৩ নভেম্বর খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছিলেন তার স্বজনরা। এরপর ৩০ দিন পেরিয়ে গেলেও দেখা করার অনুমতি মেলেনি। ফলে চরম উৎকণ্ঠায় আছেন খালেদা জিয়ার পরিবারের সদস্যরা।

আরো পড়ুন..খালেদার সঙ্গে দেখা হলো না স্বজনদের

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App