×

পুরনো খবর

ডুমুরিয়ায় শহীদদের স্মরণে র‌্যালি-আলোচনা সভা অনুষ্ঠিত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০১৯, ০১:১৬ পিএম

ডুমুরিয়ায় শহীদদের স্মরণে র‌্যালি-আলোচনা সভা অনুষ্ঠিত

ডুমুরিয়ায় শহীদ বুদ্ধিজীবী দিবস-২০১৯ উপলক্ষে  র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করেছে উপজেলা প্রশাসন। এসময় ডুমুরিয়া চুকনগর বদ্ধ ভূমিতে শহীদদের স্মরণে পুষ্পাঞ্জলি অর্পণ করা হয়।

শনিবার (১৪ ডিসেম্বর) সকাল ১১টায় এ র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন ডুমুরিয়া বদ্ধ ভূমি কমিটির সভাপতি অধ্যক্ষ এবি এম শফিকুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‌ডুমুরিয়া‌ উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাহনাজ বেগম।‌ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডুমুরিয়া উপজেলা সহকারী কমিশনার ভূমি সঞ্জীব দাশ ও ওসি তদন্ত পুস্পেন দেবনাথ এবং ডুমুরিয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন পারভীন রুমা।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা ‌আবুল কালাম মহিউদ্দিন, উপজেলা কূষি অফিসার মোঃ মোছাদ্দেক হোসেন, রিসোর্স সেন্টারের ইন্সপেক্টর মনির হোসেন, দারিদ্র্য বিমোচন ফাউন্ডেশন অফিসার প্রতাব চন্দ্র দাস, ষ্টেশন অফিসার মোঃ আব্দুল হাই, উপজেলা পরিসংখ্যান অফিসার বিমল সরকার, পরিবার পরিকল্পনা অফিসার সুকলাল বৈদ্য, আমার বাড়ী আমার খামার সমন্বয়কারী কনক চন্দ্র অধিকারী, অধ্যক্ষ জুলফিকার আলী জুলুম, জি এম ফারুক হোসেন, প্রভাষক গোবিন্দ ঘোষ, সরদার শরিফুল ইসলাম, চুকনগর প্রেস ক্লাবের সভাপতি রুহুল আমিন ও সাধারণ সম্পাদক গৌতম রাহা প্রমুখ।

এসময় শ্রদ্ধার সাথে শহীদদের স্মরণ ও বুদ্ধিজীবীদের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App