×

রাজনীতি

খালেদা জিয়ার উপদেষ্টা কবির মুরাদের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০১৯, ০৬:৫৮ পিএম

খালেদা জিয়ার উপদেষ্টা কবির মুরাদের মৃত্যু

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও জিয়া পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কবির মুরাদ মারা গেছেন। শনিবার (১৪ ডিসেম্বর) বিকেল ৪ টায় রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল ইউনিভার্সিটি (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন মাগুরা জেলা বিএনপির সাবেক এই সভাপতি।

এক সপ্তাহ আগে হৃদরোগে আক্রান্ত হয়ে কবির মুরাদ রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ৫ দিন ভর্তি ছিলেন। এরপর গত পরশু সেখান থেকে তাকে বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি কারা হয়। মরহুমের লাশ তার গ্রামের বাড়ি মাগুরায় নিয়ে যাওয়া হবে এবং সেখানে নামাজে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করার কথা রয়েছে।

শনিবার রাতে বাদ এশা রাজধানীর নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। তার আগে রাজধানীর মুগদাপাড়া এলাকায় তার ভাড়া বাসায় লাশ নিয়ে যাওয়া হবে।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কবির মুরাদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তারা এক বার্তায় এই শোক ও দুঃখ প্রকাশ করেন এবং তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App