×

বিনোদন

মোবাইল আসক্তি নিয়ে শুভশ্রী-পরমের সিনেমা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ ডিসেম্বর ২০১৯, ০৩:২৪ পিএম

মোবাইল আসক্তি নিয়ে শুভশ্রী-পরমের সিনেমা

‘প্রলয়’-এর পর আবারো রাজ চক্রবর্তীর সিনেমায় অভিনয় করবেন পরমব্রত চক্রবর্তী। রাজের নতুন ছবি ‘হাবজি গাবজি’তে দেখা মিলবে টলিউডের পরমব্রতের। পরমব্রত বলেন, কাজের সূত্রে আমাদের বন্ধুত্বেরও নতুন শুরু হলো।

নতুন এ সিনেমায় পরমব্রতের স্ত্রীর চরিত্রে আছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এর আগে ‘ধূমকেতু’তে কাজ করেছিলেন দুজন। নিঃসঙ্গ কিশোরের মোবাইল আসক্তি, তা থেকে ক্রমশ বিপদের সম্মুখীন হওয়া, বরাবরের মতো তেমনই এক সমকালীন গল্প নিয়ে হাজির হচ্ছেন নির্মাতা রাজ চক্রবর্তী।

নতুন সিনেমা নিয়ে তিনি বলেন, চারপাশে যাকেই দেখি, সে-ই মোবাইলে মগ্ন। কারো সঙ্গে কথা বলার ফুরসত নেই। বাড়িতে ভাগ্নিকে দেখি, হেডফোন গুঁজে মোবাইলে কী করে যাচ্ছে। জিজ্ঞেস করলে বলে, পাবজি খেলছি। ‘ধর্মযুদ্ধ’র রেকি করে ফেরার সময়ে সৌমিকের কাছে শুনেছি, ওর বাড়িতেও একই ছবি।

তবে সিনেমার মধ্যমণি কিশোর চরিত্রে কে থাকছেন, তা এখনো চ‚ড়ান্ত হয়নি। নির্মাতা জানান, সেই কিশোরের খোঁজ চলছে। এই সিনেমার চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। ক্যামেরায় মানস গঙ্গোপাধ্যায়। সংগীতের দায়িত্বে ইন্দ্রদীপ দাশগুপ্ত। সিনেমার শুটিং কবে নাগাদ শুরু হচ্ছে তা নিয়ে এখনো মুখ খুলেননি রাজ চক্রবর্তী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App