×

জাতীয়

বন্ধুকে বাঁচাতে ট্রাকের চাকায় পিষ্ট হলো কলেজছাত্র

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ ডিসেম্বর ২০১৯, ০৯:১০ পিএম

বন্ধুকে বাঁচাতে গিয়ে প্রাণ গেলো মুজাহিদুল ইসলাম মৃদুল (২০) নামে এক কলেজ ছাত্রর। শুক্রবার (১৩ ডিসেম্বর) বিকেলে রাজধানীর ডেমরা স্টাফ কোয়াটার এলাকায় ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হয় মোটরসাইকেল আরোহী মৃদুল। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্বজনরা জানান, ডেমরা সালামবাগ ৩ নম্বর রেডের ২নম্বর বাড়িতে পরিবারের সাথে থাকতো মৃদুল। ৬ ভাই ও ১বোনের মধ্যে ৫ম ছিলো মৃদুল। ডেমরার এটিই তাদের স্থায়ী বাড়ি। তার বাবা মাহফুজ মিয়া বেশ কয়েকবছর আগেই মারা গেছেন।

নিহত মৃদুলের বন্ধু সাজ্জাদ হোসেন নাইম জানান, বিকেলে আরেক বন্ধু রায়হান তালুকদারের মোটরসাইকেলে এলাকাতেই ঘুরতে বের হয় দুজন।মোটরসাইকেলটি চালাচ্ছিলো রায়হান। ডেমরা স্টাফ কোয়াটার মোড়ের কিছু দূরেই চলন্ত অবস্থায় একটি ট্রাক তাদের পাশ দিয়ে যাওয়ার সময় হঠাৎ বামে চাপিয়ে ফেলে। এতে তাদের মোটরসাইকেল চাপা পড়ে। তখন রায়হান ডান দিকে কাত হয়ে পড়ে যেতে চাইলে মৃদুল রায়হানকে হাত দিয়ে টেনে ধরে সোজা করে। তবে সে নিজেই আর ভারসাম্য রাখতে পারেনি। তখন ডান পাশে মৃদুল কাত হয়ে পড়ে গেলে প্রথমে তার পায়ের উপর দিয়ে ট্রাকের চাকা চলে যায়। পরে পিছনের চাকায় পৃস্ট হয় মৃদুল। এরপর বন্ধু রায়হানই তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। তবে সেখানে নিয়ে যাওয়ার পরপরই চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

নিহতের বড় ভাই মুফাছ্ছেল হোসেন জানান, শুক্রবার আসরের নামাজের কিছুক্ষণ পর বাসা থেকে কাউকে কিছু না বলেই বের হয় মৃদুল। এর আধাঘণ্টা পরই শুনতে পাই সে স্টাফ কোয়াটার এলাকায় একসিডেন্ট করেছে। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরপর সন্ধ্যায় হাসপাতালে এসে তাকে মৃত অবস্থায় দেখতে পাই।

তিনি আরো জানান, কবি নজরুল কলেজের উচ্চ মাধ্যমিকের পরিক্ষার্থী ছিলো মৃদুল। তবে গতবার সে পরিক্ষা দেয়নি। এবার পরিক্ষা দেওয়ার প্রস্তুতি নিচ্ছিলো সে।

ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান জানান, দুর্ঘটার পরপরই খবর পেয়ে ট্রাক চালককে আটক করা হয়েছে। এবং ট্রাকটিও জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। আর ময়না তদন্তর জন্য মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App