×

জাতীয়

সভাপতি আশরাফ সম্পাদক মাকসুদ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ ডিসেম্বর ২০১৯, ০৬:৩৬ পিএম

সভাপতি আশরাফ সম্পাদক মাকসুদ

এগ্রিকালচারাল রিপোর্টার্স ফোরাম’র (এআরএফ) প্রতিষ্ঠাতা সভাপতি নয়াদিগন্তের বিশেষ প্রতিনিধি মো. আশরাফ আলীকে সভাপতি এবং এনটিভির সিনিয়র রিপোর্টার কৃষিবিদ মাকসুদুল হাসানকে সাধারণ সম্পাদক করে সংগঠনের আগামী দুই বছরের (২০১৯-২১) জন্য ১৭ সদস্যের নির্বাহী কমিটির নাম ঘোষণা করা হয়েছে।

বুধবার (১১ ডিসেম্বর) রাজধানীর একটি হোটেলে সর্বসম্মতিতে এ কমিটি ঘোষণা করা হয়েছে বলে সংগঠনের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। কমিটির অন্যান্য পদে রয়েছে সহ-সভাপতি হুমায়ুন চিস্তি (এটিএন বাংলা) ও ইফতেখার মাহমুদ (প্রথম আলো), যুগ্ন সম্পাদক ফয়জুল সিদ্দিকী (চ্যানেল ২৪), কোষাধ্যক্ষ নিজামুল হক (ইত্তেফাক), সাংগঠনিক সম্পাদক ওয়ালিদ খান (সংবাদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিরুল ইসলাম বাসেত (আলোকিত বাংলাদেশ), প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ওয়াসিম উদ্দিন ভুইয়া (নিউ এইজ)।

নির্বাহী সদস্যরা হলেন- রিয়াজ আহমেদ (ঢাক ট্রিবিউন), কাউসার রহমান (জনকণ্ঠ), সালাউদ্দিন বাবলু (এসএ টিভি), ওবায়দুল গণি (বাংলাদেশ সংবাদ সংস্থা), আলতাব হোসেন (আজকালের খবর), মনিরুজ্জামান উজ্বল (জাগো নিউজ), মহসিনুল করিম লেবু (ডেইলি অবজারভার) ও নিজামুল হক বিপুল (বাংলাদেশ প্রতিদিন)।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App