×

অন্যান্য

বিদ্যুৎবিহীন বাংলাদেশ ব্যাংক!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ ডিসেম্বর ২০১৯, ০৩:৫৪ পিএম

বিদ্যুৎবিহীন বাংলাদেশ ব্যাংক!

বাংলাদেশ ব্যাংকের ৩০তলা ভবনে বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সকাল থেকেই নেই বিদ্যুৎ। ফলে বন্ধ ছিল সবগুলো লিফট। আর এজন্য উপরের তলার কর্মকর্তারা ভবনে উঠতে না পেরে নিচে দাঁড়িয়ে থাকেন অনেকক্ষণ। কেউ কেউ সিঁড়ি দিয়ে উপরে উঠলেও বিদ্যুতের অভাবে কাজ করতে পারেননি। অবশেষে দুপুর দেড়টার দিকে বিদ্যুৎ আসলে পুনরায় চালু হয় লিফট।

এ বিষয়ে ডিপিডিসির এমডি বিকাশ দেওয়ান বলেন, এটা বাংলাদেশ ব্যাংকের অভ্যন্তরীণ সমস্যা। কারণ আমাদের বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক রয়েছে। বাংলাদেশ ব্যাংক তাদের স্যুয়ারেজ লাইন পরিষ্কারের কাজ করছে। তাই হয়তো ব্যাংকের পক্ষ থেকে বিদ্যুৎ বন্ধ রাখা হয়েছে। তারপরও আমরা আমাদের স্টাফ পাঠিয়েছি সেখানে। বিদ্যুৎ সংক্রান্ত যে কোনো সমস্যা থাকলে তারা সহযোগিতা করবে।

বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক ও মুখপাত্র সিরাজুল ইসলাম বলেন, এতে কোনো অসুবিধা হচ্ছে বলে মনে করি না। আমাদের এখানে বিদ্যুৎ সংক্রান্ত যে কোনো সমস্যা থাকতেই পারে। এটা নিয়ে কথা বলার মত কিছু হয়নি। সাময়িক সমস্যা হয়েছে। শিগগিরই ঠিক হয়ে যাবে।

ডিজিএম জালাল উদ্দিন জানিয়েছেন, গভীর রাতে একটা ফ্লোরে স্যুয়ারেজ লাইনে ঝামেলা হয়েছে। উনারা সকাল ৬টায় টের পেয়েছেন। এখনও মেরামতের কাজ চলছে। দুপুর দেড়টার দিকে জালাল উদ্দিন জানান, বাংলাদেশ ব্যাংকের ৩০ তলা ভবনের সকল বৈদ্যুতিক সংযোগ পুনরায় সচল করা হয়েছে। সুয়ারেজ লাইনেও এখন আর কেনে সমস্যা নেই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App