×

জাতীয়

খালেদা রাজনৈতিক প্রতিহিংসার শিকার (ভিডিও)

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ ডিসেম্বর ২০১৯, ০২:১৩ পিএম

খালেদা রাজনৈতিক প্রতিহিংসার শিকার (ভিডিও)

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন আবেদনের শুনানি শেষে খারিজ করে দেয় আদালত। বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বেলা ১টার দিকে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বে ছয় সদস্যের আপিল বেঞ্চ দুই পক্ষের আইনজীবীদের শুনানির পর এ রায় দেয় আদালত।

এ সময় প্রধান বিচারপতি বলেন, জামিন আবেদনের ওপর শুনানি শেষ। বেঞ্চের মতামতের ভিত্তিতে পর্যবেক্ষণ করে এ রায় দেয়া হয়। এ সময় মেডিকেল বোর্ডের সুপারিশ অনুযায়ী খালেদা জিয়ার উন্নত চিকিৎসার নির্দেশ দেন উচ্চ আদালত।

খালেদা জিয়ার আইনজীবী জয়নুল আবেদিন বলেন, খালেদা জিয়া রাজনৈতিক প্রতিহিংসার স্বীকার। এ রায় রাজনৈতিকভাবে নিষ্পেশিত। কি কারণে তার জামিন আবেদন খারিজ করা হয়েছে তা রায়ের কপি প্রকাশের পর জানা যাবে। তিনি বলেন, আমাদের আইনজীবী প্যানেল পরবর্তি পদক্ষেপের বিষয়ে সিদ্ধান্ত নিবে। সরকারের সিদ্ধান্তে খালেদা জিয়াকে সাজা দেয়া হয়েছে। একই ভাবে জামিন আবেদনও খারিজ করা হয়েছে।

জয়নুল আবেদিন পাকিস্তানের উদাহরণ টেনে এনে বলেন, পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরীফকে যদি উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেয়া যায় তবে খালেদা জিয়াকে কেন নয়?

https://youtu.be/HS671zr81w4

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App