×

জাতীয়

খালেদার জামিনের অপেক্ষায় নেতাকর্মীরা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ ডিসেম্বর ২০১৯, ১১:৫০ এএম

খালেদার জামিনের অপেক্ষায় নেতাকর্মীরা

বিএনপির চেয়ারপাসন খালেদা জিয়ার জামিন শুনানী চলছে উচ্চ আদালতে। অন্যদিকে নেত্রীর জামিন হয়েছে এমন খরব শুনতে অধীর আগ্রহে নয়াপল্টনে দলীয় কার্যালয়ে অপেক্ষা করছেন বিভিন্ন অঙ্গ ও সংগঠনের নেতাকর্মীরা। বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সকাল ৮টা থেকে পুলিশি নিরাপত্তার মধ্যে দিয়ে নয়াপল্টন কার্যালয়ে জড়ো হতে থাকে নেতাকর্মীরা।

এই বিষয়ে জানতে চাইলে মহিলা দলের সম্পাদিকা সুলতানা আহমেদ ভোরের কাগজকে বলেন, আমরা আশাবাদী এবার অবশ্যই জামিন হবে। ম্যাডামের জামিন হয়েছে এমন একটা খবর শোনার অপেক্ষায় বসে আছি। তিনি বলেন, জামিন না হলে আন্দোলনে রাজপথে নামবো। আমরা প্রস্তুত আছি।

ছাত্রদলের সাবেক সহ সাধারণ সম্পাদক আরিফা সুলতানা রুমা বলেন, আনরা আদালতের প্রতি শ্রদ্ধাশীল। আমাদের বিশ্বাস তার শারিরীক অবস্থার কথা বিবেচনা করে জামিন দেবেন। এক্ষেত্রে আদালত সঠিক বেবেচনা না করেন তাহলে আমরা ঐক্যবদ্ধভাবে রাজপথে নামবো।

খালেদা জিয়ার জামিন শুনানীকে কেন্দ্র করে সকাল থেকে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কাযালয়ের সামনে কঠোর পুলিশ নিরাপত্তা জোরদার করা হয়েছে। কাযালয়ের ভেতরে ঢুকতে গেটে তল্লাশি করা হচ্ছে। বিএনপির মহাসচিব মিজা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের নেতাকর্মীরা সকাল সাড়ে দশটায় কার্যালয়ে প্রবেশ করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App