×

সারাদেশ

মাগুরায় ডাকাত দলের ৪ সদস্য আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০১৯, ০৫:০৭ পিএম

মাগুরায় ডাকাত দলের ৪ সদস্য আটক

মাগুরায় আন্ত:জেলা ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে মাগুরা সদর থানা পুলিশ । আটককৃত ৪ ডাকাত হলো-মিজানুর রহমান(৫২),রাসেল মুন্সী (৩০),আলমগীর ওরফে সান্টু(৩০) ও আলী হোসেন (৩২) । তাদের বাড়ি পাশ্ববর্তী জেলা ফরিদপুর ও মাগুরায় ।

মাগুরা সহকারি পুলিশ সুপার (শালিখা সার্কেল) আবির সিদ্দিকী শুভ্র বুধবার (১১ ডিসেম্বর) সকাল ১১ টায় মাগুরা সদর থানা মিলনায়তনে এক প্রেসব্রিফিং-এ সাংবাদিকদের জানান, আটককৃত ৪ ডাকাত আন্ত:জেলা ডাকাত দলের দলের সদস্য ।

তারা গত ২৬ অক্টোবর শ্রীপুরের গোবিন্দপুর,৬ নভেম্বর শ্রীপুরের ওয়াপদা মোড় ও ২ ডিসেম্বর শালিখা থানার বুনাগাতি এলাকায় সংঘবদ্ধ হয়ে শামীম খন্দকার,সুমন মোল্যা ও স্বপন বিশ্বাসের পথ গতিরোধ করে তাদের নিকট থেকে নগদ অর্থ,মোবাইল ফোন,ইজিবাইক,মোটর সাইকেল ও স্বর্ণের চেন ছিনতাই করে । তারপর তাদের নামে ছিনতাই ও ডাকাতি মামলা রেকর্ড হলে আমি তথ্য প্রযুক্তির সহায়তায় মাগুরা পুলিশ সুপারের নির্দেশে পুলিশ কম্বাইন টিম নিয়ে ঘটনার সাথে জড়িতদের মঙ্গলবার রাতে মাগুরা, শ্রীপুর ও শালিখা থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে প্রথমে আন্ত:জেলা ডাকাত দলের সদস্য আলী হোসেনকে সদরের কাদিরাবাদ এলাকা থেকে আটক করতে সক্ষম হই । পরে আলী হোসেনের স্বীকারক্তি অনুযায়ী অন্য তিন ডাকাতকে আটক করি ।

আটককৃত ডাকাতদের নিকট থেকে ৬টি দেশিয় অস্ত্র, ৩টি মোবাইল সেট ও ১টি কালো রঙয়ের ১টি খেলনা পিস্তল জব্দ করা হয়েছে । তাদের নামে মাগুরা ও ফরিদপুর থানার ডাকাতি ও ছিনতাই মামলা রয়েছে । আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App