×

পুরনো খবর

চৌগাছায় নববধূ ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০১৯, ০৫:৫৪ পিএম

চৌগাছায় নববধূ ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২

যশোরের চৌগাছায় এক নববধূকে (১৮) ধর্ষণের অভিযোগে শহিদ আলী (৩২) ও আব্দুল করিম (৩৫) নামে দুই জনকে গ্রেপ্তার করেছে চৌগাছা থানা পুলিশ।

সোমবার দিবাগত রাতে ধর্ষণের ঘটনা ঘটলে ধর্ষিতা নিজেই মঙ্গলবার (১০ ডিসেম্বর) বাদি হয়ে চৌগাছা থানায় ধর্ষণ মামলা মামলা দায়ের করলে  পুলিশ মঙ্গলবার দুপুরের অভিযুক্তদের আটক করে।

অভিযোগ সূত্রে জানা যায়, চৌগাছা শহরের একটি গ্রামের বাসিন্দা ওই নববধূর একমাস আগে বিয়ে হয় উপজেলার স্বরূপদাহ ইউনিয়নের একটি গ্রামে। বিয়ের পর থেকেই স্বামী ও শ্বাশুড়ি তাকে নির্যাতন করতে থাকে। নির্যাতনের এক পর্যায়ে সোমবার রাত আটটার দিকে মেয়েটি স্বামীর বাড়ি থেকে পালিয়ে বিলের (ধানক্ষেত) মধ্য দিয়ে চৌগাছা-মহেশপুর সড়কের হাজরাখানা মোড়ে শহীদ আলীর চায়ের দোকানের পাশে গিয়ে দাড়ায়। পরে চায়ের দোকাদার শহীদ আলী ফুসলিয়ে দোকানের পাশে মেহগনি বাগানে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণের পর দোকানের পাশে থাকা আব্দুল করিমের বাড়িতে রাখে। সেখানে রাতে করিম আমার শরীরের বিভিন্ন স্থানে জোর করে হাত দেয়। এ অবস্থায় করিমের বাড়িতেই সারারাত থাকতে বাধ্য করে। পরে মঙ্গলবার সকাল ৭টায় বাবার বাড়িতে ফিরে বাবা-মাকে বিস্তারিত জানানোর পর থানায় মামলা করা হয়।

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলার আসামীদের বুধবার দুপুরে আটক করে ধর্ষণ মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। একই সাথে ধর্ষিতা নববধূকে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App