×

অর্থনীতি

চালু হলো ইসলামিক ওয়ালেট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ ডিসেম্বর ২০১৯, ০১:০৪ পিএম

চালু হলো ইসলামিক ওয়ালেট

মোবাইল ফোনের মাধ্যমে ডিজিটাল সেবা নিয়ে গ্রাহকের লেনদেনকে আরো সহজ করে তুলতে ডি-মানি বাংলাদেশ লিমিটেডের সহযোগিতায় ইসলামিক ওয়ালেট নিয়ে এলো আল আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড। মোবাইল ফোনে শরিয়াভিত্তিক লেনদেনের ক্ষেত্রে এটিই প্রথম সেবা। প্রতিদিনের লেনদেন, বিল পরিশোধ, অ্যাকাউন্ট পরিচালনা থেকে শুরু করে সব ধরনের আর্থিক লেনদেনের সুবিধা দেবে ইসলামিক ওয়ালেট।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে ইসলামিক ওয়ালেট উদ্বোধন করেন বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির। ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সামাদ লাবু এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী অনুষ্ঠানে বক্তব্য দেন।

এ সময় ইসলামিক ফিনান্সিয়াল সার্ভিসেস বোর্ড (আইএফএসবি) এর সম্মানিত কাউন্সিলর, বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর, উপদেষ্টা এবং নির্বাহী, আল আরাফাহ ইসলামি ব্যাংকের পরিচালক, উপ ব্যবস্থাপনা পরিচালক, নির্বাহিরা উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও সিটিও সৈয়দ মাসুদুল বারী এবং ডি- মানি বাংলাদেশ লিমিটেডের কোন ফাউন্ডার ও ম্যানেজিং ডিরেক্টর আরিফ আর বসির নতুন ওয়ালেট এর পরিচিতি তুলে ধরেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App