×

জাতীয়

বিএনপির বিক্ষোভে পুলিশের বাধা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ ডিসেম্বর ২০১৯, ০৮:২৬ পিএম

বিএনপির বিক্ষোভে পুলিশের বাধা
বিএনপির বিক্ষোভে পুলিশের বাধা

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ করেছে বিএনপি। মঙ্গলবার (১০ ডিসেম্বর) ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আলাদা এ কর্মসূচি পালন করে। কর্মসূচি চলাকালে পুলিশ বাধা দেয়। এতে দলটির অঙ্গ ও সহযোগী সংগঠনের ১২/১৩ জন নেতাকর্মী আহত হন।

শাহবাগ, রমনা, মতিঝিল ও পল্টন থানার উদ্যেগে বিক্ষোভ মিছিল পুলিশি বাধায় ছত্রভঙ্গ হয়ে যায়। কামরাঙ্গীরচর থানা বিএনপির সভাপতি সভাপতি হাজী মো. মনির হোসেন চেয়ারম্যানের নেতৃত্বে মিছিল হয়। কদমতলী থানার উদ্যোগে বিক্ষোভ মিছিল ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহ-সভাপতি, কদমতলী থানার সংগ্রামী সভাপতি হাজী মীর হোসেন মীরু নেতৃত্বে অনুষ্ঠিত হয়।

শ্যামপুর ও দকমতলী থানার বিএনপির উদোগে বিক্ষোভ মিছিল ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক তারভীর আহমেদ রবিনের নেতৃত্বে অনুষ্ঠিত হয়। ওয়ারী থানা বিএনপির সাধারণ সম্পাদক মোজাম্মেল হক মুক্তো ও সূত্রাপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক মো. আজিজুল উসলাম আজিজের নেতৃত্বে বিক্ষোভ মিছিল হয়েছে। নিউমার্কেট থানা বিএনপির সভাপতি অ্যাড. মকবুল হোসেন সরদার ও সাধারণ সম্পাদক হাজী জাহাঙ্গীর হোসেন পাটোয়ারীর নেতৃত্বে এলিফেন্ট রোডে বিক্ষোভ মিছিল হয়।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি সহ-সভপতি ইউনুস মৃধা ও যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. ফারুকুল ইসলামের নেতৃতে খিলগাঁও থানার বিএনপির উদ্যোগে বিক্ষেভ মিছিল অনুষ্ঠিত হয়। বংশাল থানা বিএনপির সাধারণ সম্পাদক মামুন আহমেদের নেতৃত্বে বিক্ষোভ মিছিল হয়। গেন্ডারিয়া থানা বিএনপির উদ্যোগেবিক্ষোভ মিছিল হয়।

ঢাকা মহানগর উত্তর বিএনপি'র যুগ্ম সম্পাদক এজিএম শামসুল হকের নেতৃত্বে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। পল্লবী থানা বিএনপির একটি বিক্ষোভ মিছিল থানা বিএনপির সাধারণ সম্পাদক বুলবুল মল্লিকের নেতৃত্বে অনুষ্ঠিত হয়। রূপনগর থানা বিএনপির বিক্ষোভ মিছিল থানা বিএনপির সভাপতি মো. আব্দুল আউয়াল ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মজিবুল হক এবং বিএনপি নেতা আমজাদ হোসেন মোল্লার নেতৃত্বে অনুষ্ঠিত হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App