×

সারাদেশ

তিন খুনের পেছনে পরকীয়া প্রেম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০১৯, ০৩:২৩ পিএম

তিন খুনের পেছনে পরকীয়া প্রেম

অবশেষে বরিশালের বানারীপাড়ায় আলোচিত তিন খুনের প্রকৃত রহস্য উদঘাটিত হয়েছে। পরকীয়া প্রেমের জেরেই ধরেই এই খুনের ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। হত্যাকাণ্ডের নেপথ্যে থাকা কুয়েত প্রবাসীর স্ত্রী মিশরাত জাহান মিশুকে হত্যা মামলায় গ্রেপ্তার করা হয়েছে। অপর দুই আসামি জাকির ও জুয়েল আদালতের কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

রবিবার (৮ ডিসেম্বর) রাতে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. এনায়েত উল্লাহ তাদের জবানবন্দি রেকর্ড শেষে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

র‌্যাব ও পুলিশ সূত্রে জানা গেছে, গ্রেপ্তারকৃত দুই খুনির মধ্যে রাজমিস্ত্রি জাকির হোসেনের সঙ্গে পূর্বে থেকেই কুয়েত প্রবাসী হাফেজ আব্দুর রবের স্ত্রী মিশরাত জাহান মিশুর পরকীয়া প্রেমের সম্পর্ক ছিলো। প্রবাসীর বাড়িতে বিল্ডিং নির্মাণ কাজ করতে গিয়ে তাদের মধ্যে এ পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সম্পর্ক ধরেই পূর্ব পরিকল্পনা অনুযায়ী গত শুক্রবার দিবাগত রাতে সহযোগী জুয়েলকে নিয়ে প্রবাসীর ঘরে প্রবেশ করেছিলো জাকির। তারা দু’জনে মিলেই প্রবাসীর মা ও ভগ্নিপতিসহ তিন জনকে হত্যা করে।

প্রথমে তারা প্রবাসীর খালাতো ভাই ভ্যানচালক ইউসুফকে (২২) শ্বাসরোধ করে হত্যা করে। একইভাবে প্রবাসীর মা মরিয়ম বেগমকেও (৭৫) হত্যা করা হয়। পাশের কক্ষে ঘুমানো শফিকুল আলম ঘুমের মধ্যে কাশি দিলে ঘাতকরা মনে করে সে বিষয়টি টের পেয়েছে। বিষয়টি যাতে না প্রকাশ পায় এজন্য তাকেও হত্যা করা হয়। শনিবার (৭ ডিসেম্বর) সকালে ঘটনাস্থল হতে রাজমিস্ত্রি জাকির হোসেন এবং বরিশাল সদর উপজেলার কাগাশুরা এলাকা থেকে গ্রেপ্তার করা হয় জুয়েলকে। আসামিরা আদালতে জবানবন্দি দেয়ার পর ঘটনার সঙ্গে প্রবাসীর স্ত্রী মিশরাত জাহান মিশু’র জড়িত থাকার বিষয়টি সামনে চলে আসে। পরে তাকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য শুক্রবার (৬ ডিসেম্বর) দিবাগত রাতে বানারীপাড়ার সলিয়াবাকপুর গ্রামের হাওলাদার বাড়ির বাসিন্দা ও কুয়েতের একটি মসজিদের ইমাম হাফেজ আ. রবের মা মরিয়ম বেগম, ভগ্নিপতি ও সাবেক স্কুল শিক্ষক শফিকুল আলম এবং খালাতো ভাই ইউসুফকে নৃশংসভাবে হত্যা করা হয়। এ ঘটনায় প্রবাসী আ. রবের ছোট ভাই সুলতান মাহমুদ বাদী হয়ে মামলা দায়ের করেন। এ হত্যাকাণ্ডে জড়িত ঘাতকদের ফাঁসির দাবিতে সোমবার সকালে বানারীপাড়ার বাসষ্ট্যান্ড চত্বরে এলাকাবাসী মানববন্ধন করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App