×

অপরাধ

সৎ মেয়েকে ধর্ষণের চেষ্টা, বাবা গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ ডিসেম্বর ২০১৯, ০৬:১৬ পিএম

সৎ মেয়েকে ধর্ষণের চেষ্টা, বাবা গ্রেপ্তার

সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ। রাজধানীর যাত্রাবাড়ী মাতুয়াইলে এ ঘটনা ঘটে। ১৩ বছর বয়সী মেয়ের মায়ের করা মামলায় রবিবার (৮ ডিসেম্বর) লোকমান হোসেনকে গ্রেপ্তার করেছে যাত্রবাড়ি থানা পুলিশ। এছাড়া মেয়েটিকে শারীরিক পরীক্ষার জন্য ওইদিন দুপুরেই ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

ভিকটিমের মা অভিযোগ করে জানান, তারা যাত্রাবাড়ী মাতুয়াইল এলাকায় থাকেন। তার প্রথম স্বামী ১৪-১৫ বছর আগে তাদের ছেড়ে চলে গেছেন। ওই স্বামীর ঘরের তার ২ মেয়ে রয়েছে। এরপর ১২/১৩ বছর হয় সিএনজি চালক লোকমানের সঙ্গে তার বিয়ে হয়। তিনি নিজেও কাজ করেন। গত শনিবার (৭ ডিসেম্বর) দিবাগত রাতে তিনি আড়তের কাজের কারনে বাসায় ছিলেন না। পরের দিন অর্থাৎ রবিবার সকালে মেয়ের খালার কাছ থেকে জানতে পারেন রাতে পাশের একটি রুমে লোকমান তার সৎ মেয়েকে নিয়ে জোর করে ধর্ষণের চেষ্টা করে। পরে মেয়ের খালা দেখে ফেলায় বিষয়টি জানাজানি হয়ে যায়।

কিশোরীর মা থানায় গিয়ে অভিযোগ দিলে পুলিশ লোকমানকে আটক করে। এরপর দ্বিতীয় স্বামী বিষয়টি স্বীকার করলে তিনি মামলা করেন। কিশোরীটি আগে পড়ালেখা করলেও বর্তমানে কিছুই করছিল না। যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম জানান, রাতে কিশোরীর মা বাসায় না থাকায় সৎ বাবা লোকমান তার সৎ মেয়েকে ধর্ষণের চেষ্টা করে। পরে রবিবার সকালে মেয়ের মা থানায় মামলা করলে লোকমানকে গ্রেপ্তার করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App