রাজধানীতে ট্রেনের ছাদ থেকে পড়ে শিশু নিহত

আগের সংবাদ

বর্ণাঢ্য আয়োজনে শুরু হয়েছে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান

পরের সংবাদ

রাজশাহী জেলা আ.লীগে নতুন সভাপতি মেরাজ সম্পাদক দারা

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ

প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ৮, ২০১৯ , ৬:৩৭ অপরাহ্ণ

রাজশাহী জেলা আওয়ামী লীগের প্রধান দুটি পদেই নতুন নেতৃত্ব বেছে নেয়া হয়েছে। সংগঠনটির সভাপতি নির্বাচিত হয়েছেন মেরাজ উদ্দিন মোল্লা এবং সাধারণ সম্পাদক হয়েছেন রাজশাহী-৫ আসনের সাবেক এমপি আবদুল ওয়াদুদ দারা।

তিনি পুঠিয়া উপজেলা আ.লীগের সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেছেন। আজ (০৮ ডিসেম্বর) রোববার রাজশাহী জেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে রাজশাহী শিল্পকলা একাডেমীতে আয়োজিত এক অনুষ্ঠানে তাদের চুড়ান্ত নাম ঘোষণা করা হয়।

এর আগে একইদিন সকালে বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে সম্মেলনের প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামীলীগের এ কমিটিতে যুগ্ম-সম্পাদক নির্বাচিত হয়েছেন রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন এবং জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক লায়েব উদ্দিন লাভলু।

এতে আওয়ামী লীগের প্রতিটি ওয়ার্ড থেকে শুরু করে উপজেলা এবং জেলা পর্যায়ের নেতাকর্মী ও সমর্থকরা অংশ নেন। বিকেলে দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের উপস্থিতিতে সভাপতি সম্পাদকদের নাম ঘোষণা করেন। রাজশাহী জেলা আওয়ামী লীগের সব শেষ ত্রিবার্ষিক সম্মেলন হয়েছিল ২০১৪ সালের ৬ ডিসেম্বর।

ওই সম্মেলনে শুধু সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করে চলে যান কেন্দ্রীয় নেতারা। এর প্রায় এক বছর পর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছিল।