সৎ মেয়েকে ধর্ষণের চেষ্টা, বাবা গ্রেপ্তার

আগের সংবাদ

রাজধানীতে ট্রেনের ছাদ থেকে পড়ে শিশু নিহত

পরের সংবাদ

রাঘব বোয়ালরা কেউ দুদক থেকে ছাড় পাবে না

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ৮, ২০১৯ , ৬:১৯ অপরাহ্ণ

দুদক চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেন, সরকারের নেয়া চলমান শুদ্ধি অভিযানে দুর্নীতি দমন কমিশনে অনেক রাঘববোয়ালের নাম এসেছে। কেউই দুদকের জাল থেকে ছাড় পবে না। দুদকের কছে যে তথ্য আছে তাতে এ অভিযান বন্ধ হবে না। অভিযান অব্যাহত থাকবে।

রবিবার (৮ ডিসেম্বর) দুর্নীতি দমন কমিশনের সঙ্গে রিপোর্টার্স এগেইনস্ট করাপশন এর মিট দ্য প্রেস অনুষ্ঠানে দুদক চেয়ারম্যান ইকবাল মাহমুদ এসব কথা বলেন।

অনুষ্ঠানে দুদক কমিশনার (তদন্ত) এ এফ এম আমিনুল ইসলাম, দুদক সচিব মুহাম্মদ দিলোয়ার বখত, দুদকের আইন বিভাগের মহাপরিচালক মফিজুর রহমান ভূঁইয়া, প্রশিক্ষণ ও তথ্যপ্রযুক্তি বিভাগের মহাপরিচালক এ কে এম সোহেল ও উপপরিচালক প্রণব কুমার ভট্টাচার্য্য উপস্থিত ছিলেন। দুদকে অভিযোগের সংখ্যা বাড়ছে উল্লেখ করে দুদক চেয়ারম্যান বলেন, অভিযোগ বাড়ার কারণে দুদকের প্রতি জন আস্থা বেড়েছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ইকবাল মাহমুদ বলেন, বেসিক ব্যাংকের মামলায় চার্জশিট অনুমোদন চেয়ে কর্মকর্তারা প্রতিবেদন জমা দিয়েছিল, কিন্তু টাকার শেষ গন্তব্য বের করা না যাওয়ায় অনুমোদন দেয়া হয়নি। তিনি জানান, বেসিক ব্যাংকের দুর্নীতির কিছু টাকা মালয়েশিয়া, অস্ট্রেলিয়াসহ বিভিন্নদেশে গেছে। ওইসব দেশে এমএলএআর পাঠানো হয়েছে। সেখান থেকে তথ্য পাওয়া গেলে মামলাগুলোর চার্জশিটের অনুমোদন দেয়া হব।

এসএইচ