রাজশাহী জেলা আ.লীগে নতুন সভাপতি মেরাজ সম্পাদক দারা

আগের সংবাদ

কুকুরের দুধ পান করে মাতৃস্নেহ পাচ্ছে বিড়াল!

পরের সংবাদ

বর্ণাঢ্য আয়োজনে শুরু হয়েছে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ৮, ২০১৯ , ৬:৪৭ অপরাহ্ণ

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে শুরু হয়েছে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। সন্ধা সাতটার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা করবেন বঙ্গবন্ধু বিপিএলের সপ্তম আসরের উদ্বোধন। উদ্বোধনের ১০ মিনিট ধরে মিরপুরের আকাশে দেখা যাবে আতশবাজির ঝলকানি।

অনুষ্ঠানের শুরুতেই মঞ্চে উঠেছেন ডি’রকস্টার শুভ। এরপর মঞ্চে উঠবেন রেশমি মির্জা। সন্ধ্যা ৬টায় জেমস ও ৬টা ৪০ মিনিটে গাইবেন মমতাজ।

রাত পৌনে ৮টায় থাকছে সনু নিগামের পরিবেশনা। ৮টা ৩৫ মিনিটে থাকছে লেজার শো, ৯টায় গান গাইবেন কৈলাস খের। সাড়ে ৯টায় মঞ্চে উঠবেন ক্যাটরিনা কাইফ। ৩০ মিনিট চলবে এ বলিউড তারকার পারফরম্যান্স। ১০টায় মঞ্চ মাতাবেন সালমান খান। ক্যাটরিনার সঙ্গে সালমানের ডুয়েট পারফরম্যান্সে শেষ হবে বিপিএলের আয়োজন।

উদ্বোধনী অনুষ্ঠান মাঠে বসে দেখার জন্য মাঠের ভেতরেই ৩ স্তরে চেয়ার বসানো হয়েছে। বাকিদের দেখার সুবিধার্থে মাঠেই বসানো হয়েছে ৯টি জায়ান্ট স্ক্রিন। কয়েকটি টিভি চ্যানেলও এটি সরাসরি সম্প্রচার করবে। বিকেল সাড়ে ৪টায় শুরু হয়ে অনুষ্ঠানের ব্যাপ্তিকাল হবে রাত সাড়ে ১০টা পর্যন্ত। দুপুর আড়াইটা থেকে বিকেল ৫টা পর্যন্ত স্টেডিয়ামের প্রবেশদ্বার উন্মুক্ত থাকবে প্রবেশের জন্য।

২৬ হাজার দর্শক ধারণক্ষমতার এই স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানে দর্শক থাকবেন ৮ হাজার। এর মধ্যে ভিআইপি ৩ হাজার। প্রেসিডেন্ট বক্সে থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নিরাপত্তার জন্য গ্র্যান্ড স্ট্যান্ডের অনেকটা অংশ ফাঁকা রাখা হবে। এ ছাড়া ভিআইপি ও অন্য আমন্ত্রিত অতিথিদের জন্য থাকছে বাকি জায়গা।

আগামী বুধবার (১১ ডিসেম্বর) মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডার্সের খেলা দিয়ে শুরু হবে এবারের বিপিএল।

এমএইচ