এ বছরে বিশ্বের অন্যতম বিল্ডিংগুলো

আগের সংবাদ

দুই রানে স্বর্ণ জয় সালমাদের

পরের সংবাদ

বঙ্গবন্ধু ‍বিপিএলের অনুষ্ঠানে দাওয়াত পেলেন না সাবেক অধিনায়করা

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ৮, ২০১৯ , ২:২৮ অপরাহ্ণ

বর্ণালী আয়োজনের মধ্য দিয়ে রবিবার (৮ ডিসেম্বর) উদ্বোধন হতে যাচ্ছে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। সন্ধায় ৭টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করবেন বঙ্গবন্ধু ‍বিপিএলের এবারের আসর।

বিপিএলের সপ্তম আসরটির অন্য রকম এক বিশেষত্ব রয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে তাকে উৎসর্গকৃত এবারের আয়োজনের নামকরণ করা হয়েছে ‘বঙ্গবন্ধু বিপিএল’।

উদ্বোধনী অনুষ্ঠানে ঘটবে দেশি-বিদেশি তারকাদের মেলা। প্রধানমন্ত্রীর উদ্বোধনের পর সেই মঞ্চ মাতাবেন বাংলাদেশের মমতাজ, জেমস, ভারতের সালমান খান, ক্যাটরিনা কাইফ, সনু নিগাম ও কৈলাশ খেরের মতো জনপ্রিয় শিল্পীরা। তবে জমকালো এ মনোমুগ্ধকর অনুষ্ঠানে দাওয়াত পাননি বাংলাদেশের ক্রিকেটের সাবেক কোনো অধিনায়ক বা তারকা ক্রিকেটার। উদ্বোধনী অনুষ্ঠান দেখতে চাইলে সাধারণ দর্শকদের মতো টিকিট কেটেই ঢুকতে হবে মাঠে তাদের।

এদিকে ক্রিকেট বোর্ডের সকল সদস্য ও কাউন্সিলরদের ঠিকই পাঠানো হয়েছে আমন্ত্রণপত্র। অনেককেই দেয়া হয়েছে সৌজন্য টিকিট।

জাতীয় দলের সাবেক অধিনায়ক ও ম্যানেজার এবং জাতীয় পুরস্কারপ্রাপ্ত শফিকুল হক হীরা বলেন, বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশের ক্রিকেটের সাবেক কোনো অধিনায়ক বা তারকা ক্রিকেটারকে দাওয়াত না দেওয়ায় খুবই আশ্চর্য হলাম। কিন্তু বোর্ড মেম্বার, কাউন্সিলররা ঠিকই আমন্ত্রণ পেয়েছে। এটা অধিনায়ক হিসেবে অপমানজনক।

এমএইচ