প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন সালমান-ক্যাটরিনা

আগের সংবাদ

প্রবাসীদের বাংলা গানের অ্যাপ ‘স্বাধীন মিউজিক’

পরের সংবাদ

দাম সাশ্রয়ী, পুরুষের শীত পোশাক নিয়ে ক্যাটস আই

প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০১৯ , ১১:১৫ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৮, ২০১৯ , ১১:১৫ অপরাহ্ণ

শীত মানেই রঙিন উম! আর এসময়কার পুরুষের ফ্যাশন এবার ক্যাটস আই করেছে আরো উৎসবমুখর। কেননা স্টোরের পাশাপাশি অনলাইনে শীতের পণ্যে মিলবে ১০ থেকে সর্বোচ্চ ৫০ ভাগ মূল্যছাড় সুযোগও। এবার থাকছে ট্রেন্ডি জ্যাকেট, ফরমাল স্যুট, ব্লেজার, ট্রাউজার এবং সোয়েটারের ডিজাইন লাইনআপ।

ডিজাইন এবং প্যাটার্নে থাকছে বৈচিত্র্যতা। কিছু প্যালেট, প্যাটার্ন পরিবর্তিতভাবে এসব শীত পোশাককে করেছে গর্জাস। ক্যাটস আই এর পরিচালক ও ডিজাইনার সাদিক কুদ্দুস জানান, ক্যাটস আই এ লাইন প্যাটার্নে গর্জাস সান্ধ্যকালীন শেরওয়ানী তৈরি করেছে, ফিটিংসও থাকছে সমকালীন ট্রেন্ড নির্ভর। কাপড় ভিন্নতার আরামদায়ক ফরমাল ও ক্যাজুয়াল স্যুটও থাকছে শীতের উপযোগী এবং প্রিমিয়াম কোয়ালিটির। শীতের লেয়ারিং ফ্যাশনে দ্যূতি ছড়াবে ক্যাটস আই এর শীত পোশাকগুলো।”

মূলত: দাম সাশ্রয়ী ও উন্নতমানের কাপড়ে টেইলারিংয়ে বিশেষত্ত্ব নিয়ে ক্যাটস আই শুধুই পুরুষদের জন্য এনেছে এসব প্যাটার্ন বৈচিত্র্যের শীত পোশাক। এছাড়া হোম ডেলিভারি সুবিধাসহ অনলাইন শপিং এর জন্য ঢু মারতে পারেন https://catseye.com.bd/ ঠিকানায়। থাকছে নতুন পণ্যের নিয়মিত ছবিসহ আপডেট যা মিলবে ক্যাটস আই ভেরিফাইড ফেসবুক ফ্যান পেইজেও।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়