×

জাতীয়

বগুড়ায় নতুন নেতৃত্বে মজনু-রিপু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ ডিসেম্বর ২০১৯, ০৬:০৩ পিএম

বগুড়ায় নতুন নেতৃত্বে মজনু-রিপু

বগুড়া জেলা আওয়ামীলীগের সম্মেলনে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি করা হয়েছে সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব মজিবর রহমান মজনুকে। সাধারণ সম্পাদক হয়েছেন বিগত কমিটির যুগ্ম সম্পাদক রাগিবুল আহসান রিপু। আর সিনিয়র সহ সভাপতি মনোনীত করা হয়েছে টিজামান নিকেতা। সাধারণ সম্পাদক পদপ্রার্থী মুঞ্জুরুল আলম মোহন ও সাগর কুমার রায়কে যুগ্ম সম্পাদক হিসাবে ঘোষণা দেয়া হয়েছে। এছাড়াও প্রয়াত সভাপতি আলহাজ্ব মমতাজ উদ্দিনের ছেলে মাসুদুর রহমান মিলনকে অর্থ বিষয়ক সম্পাদক হিসাবে ঘোষণা দেয়া হয়েছে।

৫ বছর পর শনিবার (৭ ডিসেম্বর) অনুষ্ঠিত হয় বগুড়া জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন। শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে বেলা সাড়ে ১০টায় সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মাদ নাসিম।

সম্মেলনের প্রথম পর্বে ডা. মকবুল হোসেনের সভাপতিত্বে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদা মাহমুদ চৌধুরী এমপি, রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।সম্মেলনের দ্বিতীয় পর্বে হাইকমান্ডের পছন্দ অনুযায়ী নতুন একই কমিটির নেতৃবৃন্দের নাম ষোষণা করেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মাদ নাসিম।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App