ইবিতে ছাত্রমৈত্রীর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আগের সংবাদ

ঝালিয়ে নিচ্ছেন মুস্তাফিজ-তাসকিন

পরের সংবাদ

রাজধানীতে হঠাৎ আগুনে পুড়লো দুটি বাস

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ৭, ২০১৯ , ৪:৩৭ অপরাহ্ণ

রাজধানীর কুর্মিটোলায় একটি বিআরটিসি বাসে আগুন লাগার ঘটনা ঘটেছে। আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে পুরো বাসটি আগুনে পুড়ে যায়।

রাজধানী কারওয়ানবাজারে ট্রাস্ট পরিবহণ ও কুর্মিটোলায় বিআরটিসির দোতলা একটি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকাণ্ডের প্রকৃত কারণ জানাতে না পারলেও ঘটনাস্থলে পৌঁছে আগুন নির্বাপণ করে দমকল বাহিনী সংশ্লিষ্টরা।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের কর্তব্যরত কর্মকর্তা লিমা খানম ভোরের কাগজকে জানান, দুপুর সোয়া ৩টার দিকে কারওয়ান বাজার সিএ ভবনের সামনে ট্রাস্ট পরিবহনের একটি বাসে হঠাৎ আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ৩টা ৩৫ মিনিটে আগুন নেভায়। ট্রাস্ট পরিবহনের একাধিক যাত্রী জানান, ইঞ্জিন অতিরিক্ত গরম হয়ে আগুন লেগে যায়। তবে কোনো হতাহত নেই। সবাই সাবধানে গাড়ি থেকে নেমে গিয়েছিলেন।

লিমা খানম আরো জানান, কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে ৩টা ৫০ মিনিটের দিকে বিআরটিসির একটি দোতলা বাসেও অগ্নিকাণ্ডের খবর আসে। পরে সেখানেও আলাদা দুইটি ইউনিট পৌঁছে ৪টা ২২ মিনিটে আগুন নির্বাপণ করে।

সেখানেও হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। তদন্ত শেষে অগ্নিকাণ্ডের প্রকৃত কারন বলা সম্ভব হবে বলেও জানান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের কর্মকর্তা।

এমএইচ