ধলেশ্বরী-শীতলক্ষ্যার মোহনায় দুই লঞ্চের সংঘর্ষ, নিহত ১

আগের সংবাদ

ক্যামেরার জাদুকর মাহফুজুর রহমান

পরের সংবাদ

পরিচয় থেকে পরিণয়

শাকিল মাহমুদ

প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ৭, ২০১৯ , ১০:০৯ পূর্বাহ্ণ

প্রেম নিয়ে সম্প্রতি মিডিয়ায় আলোচনায় এসেছিলেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা ও কলকাতার চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জি। বেশ কয়েক মাস ধরেই মিথিলা ও সৃজিতের প্রেম নিয়ে জল্পনা-কল্পনা থাকলেও গত ২১ নভেম্বর মিথিলা সৃজিতের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুলেন। তবে সরাসরি কিছু না বললেও তিনি বলেছিলেন ‘কোনো একটা সম্পর্ক তো অবশ্যই আছে।’ কিন্তু সে সম্পর্ক কি তা নিয়ে আলোচনা কম হয়নি। মিথিলা সৃজিতের বিয়ে নিয়েও মাঝে সৃষ্টি হয়েছিল ধোঁয়াশা। সে সব ধোঁয়াশা দূর করে অবশেষে বিয়ের পিঁড়িতে বসেছেন বাংলাদেশের মিথিলা ও কলকাতার সৃজিত।

বিয়ের বিষয়ে মিথিলা বলেন, অনেকদিন থেকেই কথা হচ্ছে। আসলে আমরা সবাইকে এ বিষয়ে জানাতে চাইনি। বিষয়টা একেবারেই আমাদের ব্যক্তিগত। সেভাবেই রাখতে চেয়েছি। অনেক আগে থেকে সৃজিতের সঙ্গে আমার পরিচয়। আমাদের দুজনের কয়েকজন কমন বন্ধু আছে। এভাবেই আলাপ, একসময় বিয়ের ব্যাপারটাও সামনে চলে আসে।

শুক্রবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় সৃজিত আর মিথিলার বিয়ে সম্পন্ন হয়েছে। একেবারেই ঘরোয়াভাবেই বিয়ের কাজ শেষ হয়। বিয়ের অনুষ্ঠানে সৃজিত-মিথিলার পরিবারের সদস্যরা ছাড়াও দুজনের ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুদের উপস্থিতিতে রেজিস্ট্রি করে সৃজিত-মিথিলা বিয়ের বন্ধনে আবদ্ধ হন।বিয়েতে সৃজিত পরেছিলেন পায়জামা, পাঞ্জাবি আর জহরকোট। অন্যদিকে ঢাকার আড়ং থেকে কেনা জামদানি শাড়িতে সেজেছিলেন মিথিলা।

বিয়ে শেষে মিথিলা শনিবার সকালে উড়াল দিয়েছে জেনেভায়। সেখানে একটি বিশ্ববিদ্যালয়ে পিএচডির জন্য রেজিস্ট্রেশন করবেন মিথিলা। এক সপ্তাহের এই ট্যুরে মিথিলার সফর সঙ্গী সৃজিত। অর্থাৎ কাজের ফাঁকে হানিমুনটাও সেরে আসবেন জেনেভাতেই।

অন্যদিকে গতকাল সৃজিত তার ফেসবুকে দুজনের একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন-
‘প্রথম আলোয় ফেরা, আঁধার পেরিয়ে এসে আমি
অচেনা নদীর স্রোতে, চেনা চেনা ঘাট দেখে নামি
চেনা তবু চেনা নয়, এভাবেই স্রোত বয়ে যায়
খোদার কসম জান, আমি ভালোবেসেছি তোমায়।’

গানের লাইনগুলো লিখে এভাবেই মিথিলার প্রতি তার অপরিমেয় ভালোবাসা প্রকাশ করেন। নব মেয়ের জামাইকে মিথিলার বাবা ৪টি ইলিশ মাছ উপহার দিয়েছেন। এছাড়া গত মাসে সৃজিত যখন ঢাকায় এসেছিলেন তখনই মিথিলার মা-বাবা সৃজিতকে বিয়ের উপহার দেন।
বিয়ের অনুষ্ঠানে মিথিলার বাবা-মা ছাড়াও মিথিলার মেয়ে আইরাও সঙ্গে ছিলেন। আর সৃজিতের পক্ষ থেকে বিয়ের সময় উপস্থিত ছিলেন টলিউড তারকা রুদ্রনীল, শ্রীজাত, ইন্দ্রদীপ, যিশু, নীলাঞ্জনা, অনুপম ও পিয়া।

এসআর